Arjun Singh Joins TMC: অর্জুনের 'ঘর ওয়াপসি', অভিষেকের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন BJP সাংসদ

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে নিজের পুরনো দলে যোগ দিলেন অর্জুন সিং (Arjun Singh)। সেখানে উপস্থিত ছিল উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল নেতৃত্ব। জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ চক্রবর্তীরা। 

Updated By: May 22, 2022, 07:10 PM IST
Arjun Singh Joins TMC: অর্জুনের 'ঘর ওয়াপসি', অভিষেকের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন BJP সাংসদ

নিজস্ব প্রতিবেদন: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে যোগদান করলেন বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) উপস্থিতিতে তাঁর তৃণমূল কংগ্রেস (TMC) 'ঘর ওয়াপসি' ঘটল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়ে, নিজের পুরনো দলে যোগ দিলেন তিনি। সেখানে উপস্থিত ছিল উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল নেতৃত্ব। জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ চক্রবর্তী, পার্থ ভৌমিকরা। 

অর্জুন সিং ক্যামাক স্ট্রিটের অফিসে ঢোকার আগে সেখানে পৌঁছে গিয়েছিল তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা নেতৃত্ব। তাঁদের সঙ্গে একান্তে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সূত্রে খবর, তৃণমূলে ফিরে অর্জুন সিংয়ের ভূমিকা কী হবে? তাঁকে কীভাবে দল কাজে লাগাবে? সেই বিষয়ে আলোচনা হয়। একই সঙ্গে বিজেপিতে থাকাকালীন অর্জুন সিংয়ের সঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিকদের যে তিক্তসম্পর্ক গড়ে ওঠে, বৈঠকে তাও মেটানোর বার্তা দেওয়া হয় বলে সূত্রের খবর। 

বেশ কয়েকদিন ধরেই 'বেসুর' ছিলেন অর্জুন সিং (Arjun Singh)। কখনও পাট শিল্পের বেহাল অবস্থা নিয়ে, বা কখনও সংগঠন নিয়ে, বারবার বিজেপির (BJP) বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। রবিবার সকালে সাংবাদিক সম্মেলন করে তিনি জল্পনা আরও বাড়িয়ে দেন। এদিন তিনি বলেন, ''কোনও ঘটনা ঘটলে জানতে পারবেন। আজই কলকাতায় যেতে হতে পারে। পাটের দাম নিয়ে অনেক সময় দিয়েছি।  কেন্দ্রকে অনেক সময় দিয়েছি। কাউন্টডাউন শেষ, কাউন্টডাউন শুরু, বিজেপিতে থাকব কি না সময় বলবে।'' অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে পদ্ম ছেড়ে, ঘাসফুল হাতে তুলে নিলেন অর্জুন সিং (Arjun Singh)।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.