Abhishek Banerjee: 'যখন ঘেরাওয়ের পাল্টা শুরু হবে, অভিষেকবাবুরা তো দুবাই পালাবেন'!

ধর্মতলায় একুশের জুলাইয়ের মঞ্চ থেকে এ রাজ্যে বিজেপি নেতাদের বাড়ি ঘেরাওয়ের ডাক দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কবে? ৫ অগস্ট।

Updated By: Jul 24, 2023, 04:36 PM IST
Abhishek Banerjee: 'যখন ঘেরাওয়ের পাল্টা শুরু হবে, অভিষেকবাবুরা তো দুবাই পালাবেন'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েত ভোট শেষ। দিল্লি থেকে বকেয়া আদায়ের লক্ষ্যে এবার এ রাজ্যে বিজেপি নেতাদের বাড়ি ঘেরাওয়ের ডাক দিয়েছেন। 'পাল্টা প্রতিরোধ হলে দুবাই পালিয়ে যাবেন', অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ।

আরও পড়ুন: Panchayat Election 2023: রাজ্যে আরও ১০ দিন থাকবে বাহিনী, পঞ্চায়েত মামলায় নির্দেশ আদালতের

ঘটনাটি ঠিক কী? শুক্রবার ধর্মতলায় একুশের জুলাইয়ের মঞ্চে অভিষেক বলেন,  'আমরা ১০০ দিনের টাকা দিল্লির বুক থেকে টেনে আনব। বাংলার প্রতি যে ধারাবাহিক নিপীড়ন, শোষণ, বঞ্চনা, অপমান, বকেয়া বুঝে নিতে দিল্লি যাবেন তো! ক্ষমতা আছে ভারতবর্ষের সঙ্গে লড়বে? জনতা যা বলবে সেটাই শেষ কথা'। সঙ্গে ঘোষণা, 'আগামী ৫ অগস্ট সকাল ১০টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত বিজেপির নেতাদের বাড়ি ঘেরাও করুন। তবে বাড়িতে কোনও বৃদ্ধ মানুষ থাকলে তাঁকে ছেড়ে দেবেন। কিন্তু বিজেপি নেতা বাড়ি থেকে বেরোবেও না ঢুকবেও না। গণ ঘেরাও কর্মসূচি হবে। তারপর দিল্লি ঘেরাও হবে'। 

এদিকে তৃণমূলের এই ঘেরাও কর্মসূচি নিয়ে সুর চড়াচ্ছে বিজেপি। এদিন শিলিগুড়ি বিধায়ক শঙ্কর ঘোষ বলেন, 'সারা রাজ্যে কোথাও ঘেরাও হবে, কোথাও সমস্যা হবে, আগামিদিনে বোঝা যাবে। কিন্তু অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় নিজে যে একজন নিম্ন মেধার এবং নিম্ন রুচির রাজনীতিবিদ, এই কর্মসূচির মাধ্যমে তিনি সেটা প্রমাণ করেছেন। নিজে থেকে কয়েকশো কোটি টাকার বাড়িতে, আর উত্তেজিত করছেন তৃণমূল কংগ্রেস সমর্থকদের। যাতে এই ধরনের একটা হিংসাশ্রয়ী বাতাবরণ তৈরি হয়'।

বিজেপি বিধায়কের দাবি, 'যখন এর পাল্টাটা শুরু হবে, অভিষেকবাবুরা তো দুবাই পালাবেন। তৃণমূল কংগ্রেসের সমর্থকরা তো এই রাজ্যেই থাকবেন। আগামিদিনে সরকার পরিবর্তন হওয়ার পর, জনমানসের ক্ষোভ আছড়ে পড়ে। সেটা কী ভালো হবে? তখন  তো অভিষেকবাবুর পিছনে ৩ হাজার পুলিসের প্রহরা থাকবে না'।

আরও পড়ুন: Partha Chatterjee: '... আমার আসে যায় না!' জেলবন্দির ১ বছরে ফের বিস্ফোরক পার্থ চট্টোপাধ্য়ায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.