পার্থর বাড়িতে বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা, 'জল্পনা' উড়িয়ে বললেন সৌজন্য সাক্ষাত

পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে টিগ্গা বলেন, পার্থবাবুর সঙ্গে সম্পর্কের জেরেই তার আসা

Updated By: Jun 14, 2021, 10:43 PM IST
পার্থর বাড়িতে বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা, 'জল্পনা' উড়িয়ে বললেন সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদন: রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর সোজা নাকতলায় শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা। ভোটের পর বিজেপি শিবিরে যখন ভাঙ্গনের শব্দ প্রবল হচ্ছে তখন টিগ্গার এই সাক্ষাতে তৈরি হল জল্পনা। তবে মাদারিহাটের বিধায়কের দাবি, এই সাক্ষাত একেবারেই সৌজন্যমূলক।

আরও পড়ুন-তৃতীয় লিঙ্গ বলে হল না করোনা পরীক্ষা, শহরের বুকে 'অমানবিকতা'র শিকার মানবী  

শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) নেতৃত্বে আজ ৫০ জন বিজেপি বিধায়কের একটি দল রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে সাক্ষাত করে। সেই দলে ছিলেন বিজেপির প্রাক্তন পরিষদীয় দলনেতা মনোজ টিগ্গা। সেখান থেকে তিনি পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে আসেন। সদ্য মাতৃহারা পার্থর সঙ্গে বেশকিছুক্ষণ কথাও বলেন তিনি।

প্রসঙ্গত, রাজ্যে এবার বিজেপির বিধায়ক ৩ থেকে ৭৭ হলেও পরিষদীয় দলনেতার পদ থেকে টিগ্গাকে সরিয়ে আনা হয়েছে শুভেন্দু অধিকারীকে।

কেন এমন আচমকা সাক্ষাত? পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে টিগ্গা বলেন, পার্থবাবুর সঙ্গে সম্পর্কের জেরেই তার আসা। গতকালই পার্থবাবুর(Partho Chatterjee) অনেক বড় ক্ষতি হয়েছে। মাকে হারিয়েছেন পার্থবাবু। সেই কারণেই সমবেদনা জানাতে আসা। এর মধ্যে কোনও রাজনীতি নেই।

আরও পড়ুন-বিয়েতে উপহার চান না? গিফট দেওয়ার পিছনেও যথেষ্ট কারণ আছে  

রাজ্যের একাধিক বিজেপি বিধায়কের তৃণমূলে যোগদানের একটা জল্পনা রয়েছে রাজ্য রাজনীতিতে। সেরকম একটা পরিস্থিতিতে তাঁর পার্থর সঙ্গে সাক্ষাতের মধ্যে কি কোনও ইঙ্গিত নেই? টিগ্গা বলেন, এটা একেবারেই সৌজন্য সাক্ষাত। এতে অন্য কিছু খোঁজার কোনও অবকাশ নেই।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.