আচমকা টুইটার থেকে উধাও BJP নেতা মুকুল রায়, তুঙ্গে জল্পনা

রাজ্য সরকার তথা তৃণমূলের বিরুদ্ধে টুইটারে নিয়মিত সরব হতেন বিজেপি নেতা।

Reported By: অঞ্জন রায় | Updated By: Jul 15, 2020, 12:20 AM IST
আচমকা টুইটার থেকে উধাও BJP নেতা মুকুল রায়, তুঙ্গে জল্পনা

অঞ্জন রায়: হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর পর তৃণমূলকে টুইটারে নিশানা করেছিলেন মুকুল রায় (Mukul Roy)। তার ২৪ ঘণ্টাও কাটেনি। আচমকা মধ্যরাতে মুছে গেল (Deactivate) মুকুল রায়ের টুইটার অ্যাকাউন্ট। বিজেপি নেতার এহেন পদক্ষেপেই তুমুল জল্পনা রাজ্য রাজনীতিতে। কেন নিজের টুইটার অ্যাকাউন্ট মুছে দিলেন মুকুল? বিজেপি নেতা অবশ্য জানিয়েছেন, এর মধ্যে বিতর্কের কিছু নেই। 

সাম্প্রতিককালে বিজেপির সঙ্গে খানিকটা দূরত্ব বাড়ছিল মুকুল রায়ের। ২০১৭ সালের নভেম্বরে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন। রাজ্য বিজেপি সূত্রে খবর, আড়াই বছর কাটলেও এখনও তেমন সুবিধা করতে পারেননি প্রাক্তন তৃণমূল নেতা। পদ বা মন্ত্রিত্ব, নিদেনপক্ষে রাজ্যসভার সাংসদও করা হয়নি। বিজেপির অনেকেই বলছেন, এত কিছু না পাওয়ার মধ্যে নতুন করে যোগ হয়েছে 'দূরত্ব' ও মনকষাকষি। বিজেপিতে ইদানীং সেভাবে সক্রিয় হতে দেখা যায়নি তাঁকে। অমিত শাহের ভার্চুয়াল সভায় সেই অর্থে সরবও হননি। যতটা না বললে নয়, ততটাই তৃণমূল বিরোধিতা করেছেন। এমনকি রাজ্য অফিসে যাননি। সল্টলেকের অফিস থেকে ভাষণ দিয়েছিলেন। দলের কর্মীদের মধ্যে প্রশ্ন ওঠে, সব নেতারাই রাজ্য অফিসে যখন আসছেন, তখন মুকুল রায়ের দেখা নেই কেন? বিধায়ক মৃত্যু নিয়েও দলের অবস্থানের উল্টো দিকে মুকুল। বিজেপি দাবি করছে, সিবিআই তদন্ত। মুকুল চেয়েছেন বিচারবিভাগীয়। সবমিলিয়ে বিজেপিতে মুকুলের বর্তমান অবস্থান নিয়ে যখন জল্পনা চলছে, ঠিক তখনই নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট ডিলিট করে দিলেন বিজেপি নেতা।           

@MukulR_Official থেকে লাগাতার মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধতেন মুকুল রায়। থাকত নরেন্দ্র মোদীর প্রশংসা। কম করে ৭২ হাজার টুইট করেছিলেন বিজেপি নেতা। কী এমন হল, যে অ্যাকাউন্টটি ডিলিট করলেন? তিনিই করেছেন, না হ্যাক হয়েছে? 

জি ২৪ ঘণ্টার প্রতিবেদক ফোন করেছিলেন মুকুলবাবুকে। তিনি বলেন,''নতুন টুইটার অ্যাকাউন্ট খুলব।'' কিন্তু ডিলিট কেন করলেন? তার উত্তর দিতে চাননি মুকুল। খালি বলেছেন,''কোনও জল্পনার বিষয় নেই। অ্যাকাউন্ট খোলার পরই দেখতে পারবেন।''

আরও পড়ুন- অনুমতির বালাই নেই! জন্মদিনে পাড়ার সব বাড়ি গেরুয়া করে দিলেন যোগীর মন্ত্রী

.