Dilip Ghosh: 'সর্ষের মধ্য়েই ভূত ছিল', দিলীপের মুখে 'সিবিআই-সেটিং' তত্ত্ব

Dilip Ghosh: কুণাল ঘোষ বলেন, "বিকৃত মস্তিষ্কের বিকৃত ভাবনা। এটা একজন সুস্থ রাজনীতিবিদ বলতে পারেন না। দিলীপবাবুর যদি এটা মনে হয়ে থাকে তবে তা মোদী, শাহদের তিনি কি জানিয়েছেন? একটা বাজার গরম করতে বলে দিলেন। আমার যেন কোথায় মনে হচ্ছে দিলীপবাবুর মনে হতাশা কাজ করছে, শুভেন্দুকে কেন গ্রেফতার করছে না তা জিজ্ঞেস করছেন।" 

Updated By: Aug 21, 2022, 06:01 PM IST
Dilip Ghosh: 'সর্ষের মধ্য়েই ভূত ছিল', দিলীপের মুখে 'সিবিআই-সেটিং' তত্ত্ব
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: "গত কয়েক বছর ধরে সিবিআই এখানে সেটিং করছিল। সেটা বুঝেই অর্থমন্ত্রক ইডি'কে পাঠিয়েছে। সেটিং যাঁরা করেছে, তাঁরাই বলছে ইডি কেন? কারণ এই কুকুরটা পোষ মানবে না, কামড়াবে। তবে অসুখ অনুযায়ী, ওষুধ কম হচ্ছে।" রবিবার এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। রাজ্য বিজেপির (BJP) প্রাক্তন সভাপতি তথা বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতির এই মন্তব্যের পরই রাজনৈতিক মহলে হইচই পড়ে গিয়েছে। তাঁর 'সেটিং-তত্ত্ব'র কড়া সমালোচনা করেছেন তৃণমূলের (TMC) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। 

রবিবার কলকাতায় সংস্কৃতি মন্ত্রকের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, "গত কয়েক মাস ধরে এখানে সিবিআই তদন্ত চলছিল। কিন্তু কোনও এফেক্ট হচ্ছিল না, ধরা পড়ছিল না। কারণ কী? এখানেও সর্ষের মধ্যে ভূত ছিল। আমিও শুনেছি। কিছু অফিসার ছিল। তাঁদের পরিবর্তনও করা হয়েছে। সবার একটা দাম থাকে। অনেকে বিক্রিও হয়। সেটা সরকার বুঝতে পেরেছে। আমি যতদূর বুঝেছি কেন্দ্রীয় অর্থমন্ত্রীর বিশেষ প্রয়াসে এখানে ইডি এসেছে। তারপর কাজ শুরু হয়েছে। যাঁরা সেটিং করছিলেন তাঁদের মধ্য়ে কেউ কেউ আবার মন্তব্য করছে এবং ইডিকে সরানোর জন্য কোর্টেও গিয়েছে। ওই কুকুরটাকে পোষ মানানো যাচ্ছে না। তবে ওষুধের পরিমাণটা কম হয়ে যাচ্ছে, ডোজ বাড়াতে হবে।"

কী বললেন কুণাল ঘোষ?

দিলীপ ঘোষের বক্তব্যের সমালোচনা করে কুণাল ঘোষ বলেন, "বিকৃত মস্তিষ্কের বিকৃত ভাবনা। এটা একজন সুস্থ রাজনীতিবিদ বলতে পারেন না। দিলীপবাবুর যদি এটা মনে হয়ে থাকে তবে তা মোদী, শাহদের তিনি কি জানিয়েছেন? একটা বাজার গরম করতে বলে দিলেন। আমার যেন কোথায় মনে হচ্ছে দিলীপবাবুর মনে হতাশা কাজ করছে, শুভেন্দুকে কেন গ্রেফতার করছে না তা জিজ্ঞেস করছেন।" সিবিআই এবং ইডির মতো কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দিলীপ ঘোষ 'পোষ্য কুকুর' বলায়, তারও সমালোচনা করেছেন কুণাল ঘোষ।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.