Anupam Hazra: 'সৌমিত্র সংগঠন সিন্ডিকেটের অংশ হতে পারেননি'! বিস্ফোরক অনুপম

পঞ্চায়েত ভোটের আগে 'বেসুরো' বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তাঁর মতে, 'অযোগ্যদের মাথায় তুলে রাজনীতি করা খুবই কঠিন'। রাঢ়বাংলার পর্যবেক্ষকের পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। 

Updated By: Oct 19, 2022, 04:57 PM IST
Anupam Hazra: 'সৌমিত্র সংগঠন সিন্ডিকেটের অংশ হতে পারেননি'! বিস্ফোরক অনুপম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'হারি হারবো নাহি লাজ.. মিলেমিশে করিবো না কাজ'! সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে এবার ফেসবুকে পোস্ট দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা। লিখলেন, 'কোর কমিটিতে ঢুকতে অসফল হইয়া  সৌমিত্র খান তথা আরও যোগ্য বেশ কয়েকজন প্রমাণ করিলেন যে উনারা এখনও অব্দি সংগঠনবাবুর সিন্ডিকেটের অংশ হইতে পারেন না'।

মার্চ-এপ্রিলেই কি রাজ্যে পঞ্চায়েত ভোট? রাজনৈতিকমহলে যখন জল্পনা তুঙ্গে, তখন গেরুয়াশিবিরে বিদ্রোহ! দলের রাঢ়বাংলায় পর্যবেক্ষকের পদ থেকে ইস্তফা দেওয়ার পর বিস্ফোরক বিজেপি সাংসদ সৌমিত্র খান। এদিন ফেসবুকে তিনি লেখেন, 'ভারতবর্ষের যশস্বী, সন্মানীয়, আদরনীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজি ও অমিত শাহ জীর আর্শীবাদ মাথায় নিয়ে ভারতীয় জনতা পার্টি করতে এসেছি, এই বিষয়ে কোন অবকাশ নেই। এর আগেও আমার উপর অনেক আঘাত এসেছে, শত কষ্ট উপেক্ষা করেও আমি এগিয়ে যাব।  'যেটা ঠিক সেটা ঠিক, যেটা ভুল সেটা ভুল' এটা আমি সর্বদা বলবই'।

ফেসবুকে কেন এমন পোস্ট? জি ২৪ ঘণ্টাকে বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বলেন, 'বাংলায় যারা নেতৃত্ব দিচ্ছেন তাদের দেখে তো আর বিজেপি করতে আসিনি! অমিত শাহ, মোদিজিকে দেখে বাংলায় বিজেপি করতে এসেছি। রাজ্যে শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষ ছাড়া বাকীরা রাজনীতিতে অনেক নেতাই জুনিয়র। তাই অযোগ্যদের মাথায় তুলে রাজনীতি করা খুবই কঠিন। চাপিয়ে দিলেই সবসময় সফলতা পাওয়া যায় না'।  এবার পাল্টা পোস্ট দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা।

পঞ্চায়েত ভোটের আগে রাজ্যে দলের নয়া কমিটির তালিকা ঘোষণা করেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কোর কমিটিতে জায়গা পেয়েছেন মিঠুন চক্রবর্তী। সঙ্গে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষও। অথচ নাম নেই সৌমিত্র খাঁয়ের! কেন? সূ্ত্রের খবর, কোর কমিটিতে জায়গা না পেয়ে ঘনিষ্ঠমহলে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এমনকী, ছেড়েছেন রাঢ়বাংলার পর্যবেক্ষক পদও। রাজ্য বিজেপির রাঢ়বাংলায় জোনের ইনচার্জ করা হয়েছে লকেট চট্টোপাধ্যায়কে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.