জল্পনায় জল ঢেলে সৌরভ জানালেন, 'বিজেপির প্রস্তাব ছিল, তবে আমি যোগ দিচ্ছি না'

একজন ট্যুইট করে চুপ। অন্যজন ঝেড়ে কাশছেন না। আর একজন খুনসুটির মেজাজে কিছুটা বলেন, তো কিছুটা বলেন না! দিনের শেষে অন্যজন সব জল্পনায় জল ঢেলে দিলেন। সৌরভ গাঙ্গুলির বিজেপিতে যোগদান নিয়ে দিনভর চলল টানটান নাটক।  

Updated By: Jan 22, 2015, 06:28 PM IST
জল্পনায় জল ঢেলে সৌরভ জানালেন, 'বিজেপির প্রস্তাব ছিল, তবে আমি যোগ দিচ্ছি না'

ওয়েব ডেস্ক: একজন ট্যুইট করে চুপ। অন্যজন ঝেড়ে কাশছেন না। আর একজন খুনসুটির মেজাজে কিছুটা বলেন, তো কিছুটা বলেন না! দিনের শেষে অন্যজন সব জল্পনায় জল ঢেলে দিলেন। সৌরভ গাঙ্গুলির বিজেপিতে যোগদান নিয়ে দিনভর চলল টানটান নাটক।  

এই প্রথম নয়। বাংলার অন্যতম সেরা আইকন যে গেরুয়া শিবিরের পথে হাঁটছেন, এমন জল্পনা আগেও ছড়িয়েছে। কিন্তু এবার উচাটনটা ছিল একটু বেশি। কারণ বুধবার সন্ধেয় ট্যুইটে যিনি এই খবর ফাঁস করেছিলেন তিনি রাজ্যের চেনা শিল্পপতি, RPG গোষ্ঠীর চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা। এবার কি তাহলে সত্যি বিজেপি শিবিরে যাচ্ছেন মহারাজ? উত্তর এল বিতর্কিত ট্যুইটের প্রায় আঠেরো ঘণ্টা পর।

সৌরভ কিন্তু ক্যামেরার সামনে মুখ খুললনে না। কথায় বলে মৌনতা সম্মতির লক্ষণ। এটাও কী তাই?

বিজেপিতে যোগ দেবেন, কি দেবেন না, তা নিয়ে সাংবাদিকদের একটি কথাও বললেন না। কিন্তু যাওয়ার আগে মোদীর স্বচ্ছ ভারত প্রকল্পের প্রশংসা শোনা গেল সৌরভের গলায়।

বিজেপিতে যাওয়া নিয়ে মহারাজ যখন স্পিকটি নট, তখন এই ইস্যুতে ফুরফুরে মেজাজে বাংলার কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। দিনের শেষে জল্পনার রঙ্গমঞ্চে এলেন সিদ্ধার্থনাথ সিং।

বাবুল বলছেন এক কথা। সিদ্ধার্থনাথ বলছেন আরেক কথা। এখন প্রশ্ন, রাজ্যে দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতার বক্তব্য কি নিছক সত্য প্রকাশ? নাকি জল্পনা উড়িয়ে মহারাজকে স্বস্তিতে রাখার উদ্যোগ?

.