RG Kar Incident| BJP:'মুখ্যমন্ত্রী, আর কতদিন পদ আঁকড়ে বসে থাকবেন'! এবার ধর্মতলায় ধরনা বিজেপির!

 শ্য়ামবাজারে ধরনার শেষদিনে দলের রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদারের ঘোষণা, 'আমরা ২৮ তারিখ থেকে, আগামীকাল ২৬ তারিখ আছে এবং জন্মাষ্ঠমী, ২৭ তারিখ ছাত্রদে তরফে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। এই দু'দিন আপাতত আমরা কোনও আন্দোলনে যাচ্ছি না। ২৮ তারিখ আবার আমরা ধরনা শুরু করব। এবং সেটা ধর্মতলাতে হবে'।

Updated By: Aug 25, 2024, 07:06 PM IST
RG Kar Incident| BJP:'মুখ্যমন্ত্রী, আর কতদিন পদ আঁকড়ে বসে থাকবেন'! এবার ধর্মতলায় ধরনা বিজেপির!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'বাংলার মানুষ বিচার না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে'।  আরজি কর কাণ্ডে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে এবার ধর্মতলায় ধরনায় বসবে বিজেপি। দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ঘোষণা, 'আমরা ২৮ তারিখ থেকে, আগামীকাল ২৬ তারিখ আছে এবং জন্মাষ্ঠমী, ২৭ তারিখ ছাত্রদের তরফে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। এই দু'দিন আপাতত আমরা কোনও আন্দোলনে যাচ্ছি না। ২৮ তারিখ আবার আমরা ধরনা শুরু করব। এবং সেটা ধর্মতলাতে হবে'।

আরও পড়ুন:  R G Kar Incident: বেরিয়ে আসবে অনেক কিছুই! প্রেসিডেন্সি জেলে চলছে কীর্তিমান সঞ্জয়ের পলিগ্রাফ টেস্ট

আরজি কর কাণ্ডে প্রতিবাদে পথে বিজেপি। আজ, বুধবার ছিল শ্য়ামবাজারে ধরনার শেষদিন। ধরনামঞ্চ থেকেই সুকান্ত বলেন, 'মুখ্যমন্ত্রী, আর কতদিন পদ আঁকড়ে বসে থাকবেন! আপনাকে পরিষ্কারভাবে বলে দিতে চাই, আপনি যদি ভাবেন চুপ করে গর্তে বসে থাকব, কিছু করব না। পুজো আসবে, বাংলার মানুষ ভুলে যাবে, বিজেপি ভুলে যাবে। বিজেপি ভুলবে না, বিজেপির আন্দোলন চলছে, আগামী দিনেও চলবে। বাংলার মানুষ বিচার না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে'। 

এবার কোন পথে আন্দোলন? বিজেপির রাজ্য সভাপতি বলেন, 'আমাদের রাজ্য়ের অদ্ভূত এক টেলিভিশন, তার নাম হচ্ছে মহিলা কমিশন! নাম শুনেছে বোধহয়! যারা গোটা বছর ধরে ঘুমিয়ে থাকে,  তখন জেগে ওঠে? কোনও কাণ্ডে যদি কেন্দ্রের মহিলা কমিশনের প্রতিনিধিরা যদি চলে আসে, তড়াক করে লাফিয়ে ওঠে! ২৮ তারিখে যেদিন আমরা ধরনা শুরু করব ঠিক করেছি, ২৪ তারিখে আমাদের মহিলা মোর্চার নেতৃত্বে হাজার মহিলা এই ঘুমন্ত মহিলা কমিশনের দফতরে তালা লাগানোর অভিযান করবে। ২৯ অগাস্ট প্রত্যেক প্রত্যেক জেলায় জেলায় ডিএম অফিস ঘেরাও ভারতীয় জনতা পার্টি করবে। ২ সেপ্টেম্বর রাজ্যে যত ব্লক আছে, আমাদের কর্মীরা ১ দিন অবস্থান কর্মসূচি করবেন। ৪ সেপ্টেম্বর ভারতীয় জনতা পার্টি প্রত্যেক মণ্ডলে ১‍১ থেকে ১২ পর্যন্ত রাস্তা অবরোধ করবে'।

আরও পড়ুন:  R G Kar Icident: সন্দীপের সঙ্গে যোগসাজস! আরও ২ চিকিত্সক ও এক মেডিক্যাল সাপ্লায়ের বাড়িতে হানা সিবিআইয়ের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.