Dilip Ghosh Censored: নাড্ডার নির্দেশে 'সেন্সর' দিলীপ ঘোষকে

সাম্প্রতিককালে বিভিন্ন সংবাদমাধ্যমে দিলীপ ঘোষ (Dilip Ghosh) যে সব মন্তব্য করেছেন, তা দল ও বিজেপি সর্বভারতীয়  জে পি নাড্ডা (J P Nadda) খুব 'সিরিয়াসলি' নিয়েছেন। নাড্ডার নির্দেশেই তাঁকে সেন্সর করা হচ্ছে। 

Updated By: May 31, 2022, 06:43 PM IST
Dilip Ghosh Censored: নাড্ডার নির্দেশে 'সেন্সর' দিলীপ ঘোষকে

মৌপিয়া নন্দী, ডেপুটি এডিটর : সেন্সর করা হল দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। সেন্সর করল দল। বিশেষভাবে সতর্ক করা হল তাঁকে। আপাতত সংবাদমাধ্যমে দল নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে পারবেন না তিনি। বিজেপি (BJP) সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার (J P Nadda) নির্দেশেই দিলীপ ঘোষকে সেন্সর করা হয়েছে বলে, উল্লেখ তাঁকে পাঠানো চিঠিতে। 

ভারতীয় জনতা পার্টির লেটারহেডে লেখা চিঠিতে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) ন্যাশনাল জেনারেল সেক্রেটারি ও হেডকোয়ার্টার-ইন-চার্জ অরুণ সিং জানিয়েছেন, সাম্প্রতিককালে বিভিন্ন সংবাদমাধ্যমে তিনি যে সব মন্তব্য করেছেন, তা দল ও বিজেপি সর্বভারতীয়  জে পি নাড্ডা (J P Nadda) খুব 'সিরিয়াসলি' নিয়েছেন। নাড্ডার নির্দেশেই তাঁকে সেন্সর করা হচ্ছে। বলাই বাহুল্য যে, যা নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। 

চিঠিতে আরও উল্লেখ, দিলীপ ঘোষকে (Dilip Ghosh) আপাতত সমস্তরকম সংবাদমাধ্যমে দল সম্পর্কে মুখ খোলা থেকে তাঁকে বিরত থাকতে বলা হয়েছে। নিজের দলের সতীর্থদের সম্পর্কে কোনওরকম মন্তব্য করা থেকে তাঁকে সতর্ক করা হয়েছে। প্রসঙ্গত, সাম্প্রতিককালে দল ও সতীর্থদের নিয়ে দিলীপ ঘোষের করা বিভিন্ন মন্তব্য পদ্মশিবিরের অস্বস্তি বাড়িয়েছে। তাঁর বক্তব্য আরও সুচারু ও দায়িত্ববান হওয়া উচিত বলেই মনে করছে দল। 

আরও পড়ুন, Mamata Banerjee In Bankura: 'গত ৮ বছর ধরে পড়ে রয়েছে জল প্রকল্প, কান মলা খাওয়া উচিত', বাঁকুড়ায় তোপ মুখ্যমন্ত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.