Loksabha Election 2024: গোপনীয়তার অধিকারে হস্তক্ষেপ! দেবাংশুর বিরুদ্ধে মহিলা কমিশনে বিজেপি প্রার্থী রেখা...

ব্য়ক্তিগত তথ্য কেন প্রকাশ্যে এনেছেন? তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের বিরুদ্ধে এবার জাতীয় মহিলা কমিশনের অভিযোগ দায়ের করলেন সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্র। বাদ গেল না তফসিলি জাতি ও উপজাতি কমিশন। অভিযোগ, ভোটের প্রচারে গোপনীয়তার অধিকার ভঙ্গ করেছেন দেবাংশু।

Updated By: Mar 28, 2024, 07:22 PM IST
Loksabha Election 2024: গোপনীয়তার অধিকারে হস্তক্ষেপ! দেবাংশুর বিরুদ্ধে মহিলা কমিশনে বিজেপি প্রার্থী রেখা...

প্রবীর চক্রবর্তী: ব্য়ক্তিগত তথ্য কেন প্রকাশ্যে এনেছেন? তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের বিরুদ্ধে এবার জাতীয় মহিলা কমিশনের অভিযোগ দায়ের করলেন সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্র। বাদ গেল না তফসিলি জাতি ও উপজাতি কমিশন। অভিযোগ, ভোটের প্রচারে গোপনীয়তার অধিকার ভঙ্গ করেছেন দেবাংশু।

আরও পড়ুন:  Garden Reach | KMC: গার্ডেনরিচে অবশেষে হুঁশ ফিরল পুরসভার!

'সন্দেশখালির প্রতিবাদী মুখ'। লোকসভা ভোটের বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী রেখা পাত্র। গতকাল, বৃহস্পতিবার সন্দেশখালি থেকেই প্রচারও শুরু করে দিয়েছেন তিনি। 

লোকসভা ভোটে টিকিট পেয়েছেন তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্যও। তমলুক থেকে জোড়াফুল প্রতীকে ভোটে লড়ছেন তিনি। এদিন ফেসবুক পোস্ট দেবাংশু লেখেন, 'বিজেপি প্রার্থী রেখা পাত্রও মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের স্বাদ পেয়েছেন.. রইল তার স্বাস্থ্যসাথী কার্ডের ডিটেলস'। দাবি করা হয়েছে, ২০২১ সালের ২৫ অগাস্ট দুয়ারে সরকার ক্যাম্পে স্বাস্থ্যকার্ডের জন্য় আবেদন করেছিলেন রেখা।

আরও পড়ুন:  Kolkata Airport: ভয়াবহ দুর্ঘটনার পর এবার কলকাতা বিমানবন্দরে রক্তারক্তি কাণ্ড! হাড়হিম ঘটনা...

এদিকে সন্দেশখালি এক জনসভায় গিয়ে অসুস্থ হয়ে পড়েন বিজেপি প্রার্থী। বসিরহাটের বিধায়ক সুকুমার মাহাত বলেন, 'রেখা পাত্র শুনেছি অসুস্থ হয়েছে। বিরোধী দলের সঙ্গে যুক্ত হলেও, মাননীয়া মুখ্যমন্ত্রীর তৈরি করা স্বাস্থ্যকার্ড রেখা পাত্রের আছে। লক্ষ্মীর ভান্ডার পায়। মমতা বন্দ্যোপাধ্যায় সব প্রকল্প রেখা পাত্র পায়। আমাদের মুখ্যমন্ত্রীর প্রকল্প পেয়েও যদি বিরোধিতা করে, তাহলে বলব ভেবে দেখুন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.