Assembly: বিধানসভায় ফের তৃণমূলের ধরনার পাল্টা চোর স্লোগান বিজেপির! নেতৃত্বে শুভেন্দু...

গতকাল, বুধবার কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে বিধানসভা চত্বরে ধরনা বসেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। সঙ্গে কালো পোশাক পরে তৃণমূল বিধায়ক ও মন্ত্রীরা। দুর্নীতির অভিযোগে বিধানসভার গাড়ি বারান্দায় পাল্টা বিক্ষোভ দেখিয়েছিলেন বিজেপি বিধায়করাও। শুভেন্দু অবশ্য ছিলেন না।

Updated By: Nov 30, 2023, 05:01 PM IST
Assembly: বিধানসভায় ফের তৃণমূলের ধরনার পাল্টা চোর স্লোগান বিজেপির! নেতৃত্বে শুভেন্দু...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: যুযুধান দু'পক্ষই! তৃণমূলের ধরনার পাল্টা বিক্ষোভে বিজেপি বিধায়করা। নেতৃত্বে এবার শুভেন্দু অধিকারী। রীতিমতো থালা বাজিয়ে চলল স্লোগান, পাল্টা সোগ্লান! ফের উত্তপ্ত বিধানসভা চত্বর। 

আরও পড়ুন:  Primary Teacher Recruitment: প্রাথমিকে নিয়োগে নতুন জটিলতা, বঞ্চিত হতে পারেন ৪ হাজার চাকরিপ্রার্থী

ঘটনাটি ঠিক কী? নজরে ২০২৪। আর কয়েক মাস বাদেই লোকসভা। বঞ্চনার অভিযোগে কেন্দ্রের বিরুদ্ধে লাগাতার আন্দোলনে তৃণমূল। সেই আন্দোলনের আঁচ পৌঁছে গিয়েছে বিধানসভায়ও। কীভাবে? এখন শীতকালীন অধিবেশন। এ মাসের ২৮, ২৯ ও ৩০ তারিখে অধিবেশন শেষে বিধানসভা বাইরে দলের বিধায়কদের ধরনায় বসার নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ,বৃহস্পতিবার সেই কর্মসূচির শেষদিন। এদিন বিধানসভা চত্বরে আম্বেদকর মূর্তি সামনে চলছিল ধরনা। থালা বাজিয়ে কেন্দ্রের সরকারের বিরুদ্ধে স্লোগান দিচ্ছিলেন তৃণমূল বিধায়ক, মন্ত্রীরা।

বিধানসভায় নিজের ঘরে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর তখন বেরিয়ে যাচ্ছিলেন, তখন তৃণমূলের ধরনা নজরে পড়ে তাঁর। এরপর ফের বিধানসভার ভিতরে ঢুকে যান শুভেন্দু। কিছুক্ষণ পরে বিজেপি বিধায়কদের নিয়ে বসে পড়েন সিঁড়িতে। শুরু হয় পাল্টা বিক্ষোভ।

আরও পড়ুন:  Debraj Chakraborty | CBI: নিয়োগ দুর্নীতির তদন্তে বিধাননগরের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়িতে সিবিআই

কাঁধে ছিল কালো উত্তরীয়। গতকাল, বুধবার কেন্দ্রীয় বঞ্চনার প্রতিবাদে বিধানসভা চত্বরে ধরনা বসেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। সঙ্গে  কালো পোশাক পরে তৃণমূল বিধায়ক ও মন্ত্রীরা। দুর্নীতির অভিযোগে বিধানসভার গাড়ি বারান্দায় পাল্টা বিক্ষোভ দেখিয়েছিলেন বিজেপি বিধায়করাও। শুভেন্দু অবশ্য ছিলেন না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.