অভিষেক 'বাচ্চা ছেলে'! ভারতের যেকোনও আদালতে যেতে প্রস্তুত মুকুল

"বাচ্চা ছেলে ভুল করেছে, না কি করেছে, জানি না", অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফৌজদারি মানহানি মামলার বিষয়ে প্রতিক্রিয়া মুকুল রায়ের। 

Updated By: Nov 28, 2017, 06:39 PM IST
অভিষেক 'বাচ্চা ছেলে'! ভারতের যেকোনও আদালতে যেতে প্রস্তুত মুকুল

নিজস্ব প্রতিবেদন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দায়ের করা ফৌজদারি মানহানির মামলার ঘণ্টা দুয়েকের মধ্যেই পাল্টা জবাব দিলেন মুকুল রায়। সাংবাদিক বৈঠকে বিজেপি নেতার সাফ জানালেন, "আমি যা যা বলেছি সব ঠিক বলেছি। কাগজ ছাড়া আমি কিছু বলিনি। প্রমাণ ছাড়া আমি কিছু করিনি। ভারতবর্ষের যেকোনও আদালতে বিচার হোক, আমি প্রস্তুত।" উল্লেখ্য, মুকুল রায়ের বিরুদ্ধে আগেই দেওয়ানি ফৌজদারি মামলা করেছিলেন অভিষেক। মঙ্গলবার ফৌজদারি দণ্ডবিধিতেও মুকুল রায়ের বিরুদ্ধে মামলা করেন তৃণমূলের তিনি।   

আরও পড়ুন- 'অভিযোগ প্রমাণ করুন, নাহলে বাংলা ছাড়ুন', মুকুলকে চ্যালেঞ্জ অভিষেকের

এদিন সকাল থেকেই সংবাদমধ্যমের নজর ছিল অভিষেক এবং মুকুলের আইনি লড়াইয়ের দিকে। সেয়ানে-সেয়ানে লড়াইয়ে কে কাকে কটা গোল দিচ্ছেন, সেদিকেই চোখ ছিল সবার। প্রত্যাশা মতোই এদিন রাজনীতির ২২ গজে একে অপরকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে রাজ্য রাজনৈতির উত্তাপ বাড়াল যুযুধান দুপক্ষই। 

আরও পড়ুন- ঘর সামলান, জোট ইস্যুতে আধীরকে পাল্টা খোঁচা সেলিমের

প্রথম বাউন্সারটা যদিও এসেছিল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফে। "মিথ্যা বলে ভাবমূর্তি নষ্টের চেষ্টা চলছে। অভিযোগ প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেব", বিশ্ব বাংলা ইস্যুতে মুকুল রায়কে এই ভাষাতেই চ্যালেঞ্জ ছোড়েন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন- ডিম আমিষ না নিরামিষ? এবার জানিয়েই দিলেন বিজ্ঞানীরা

অভিষেকের বাউন্সারের জবাবে সপাটে ব্যাট চালালেন মুকুলও। "বাচ্চা ছেলে ভুল করেছে, না কী করেছে, জানি না", অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফৌজদারি মানহানি মামলার বিষয়ে প্রতিক্রিয়া মুকুল রায়ের। তৃণমূলের একদা চাণক্য মুকুল রায়ের মতে, "(অভিষেক) যা করেছে সবই না কি মুখ্যমন্ত্রীর কথায় করেছে।" এরপরই 'প্রত্যয়ী' মুকুল নিজের বক্তব্যে স্পষ্ট করেন, রাজনৈতিক লড়াইয়ে একটুও পিছু হঠবেন না তিনি। প্রস্তুত আইনি লড়াইয়ের ময়দানেও। 

 

 

.