TMC| Mamata Banerjee: হাতিয়ার বিলকিস-রায়! বিজেপি 'নারী বিদ্বেষী' বাড়ি বাড়ি গিয়ে প্রচারে তৃণমূল

Bilkis Bano Case: বিলকিস বানো ইস্যুতে এবার ময়দানে তৃণমূল কংগ্রেস। বিজেপি নারী বিদ্বেষী, মহিলাদের সম্মান করে না। উত্তরপ্রদেশ গণধর্ষণ কান্ডেও বিজেপির আইটি সেলের সদস্যরা যুক্ত বলে অভিযোগ। এই সব ঘটনাকে সামনে রেখে বাড়ি বাড়ি প্রচার ও প্রতিবাদ মিছিল করার সিদ্ধান্ত।

Updated By: Jan 13, 2024, 02:55 PM IST
TMC| Mamata Banerjee: হাতিয়ার বিলকিস-রায়! বিজেপি 'নারী বিদ্বেষী' বাড়ি বাড়ি গিয়ে প্রচারে তৃণমূল
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাখির চোখ চব্বিশের লোকসভা ভোট। তাই মহিলা ভোটে নজর বাংলার শাসক দলের। এর আগেও মহিলা ভোটকে হাতিয়ার করে আখেরে নির্বাচনে সুবিধাই হয়েছে মমতা ব্রিগেডে। তাই এবারেও খানিকটা সেই পথেই হাঁটতে চাইছে ঘাসফুল শিবির। সুপ্রিম নির্দেশে ধর্ষকদের জেল ওয়াপসির পরেই বিলকিস কেসকে হাতিয়ার করেই ময়দানে তৃণমূল। নারী বিদ্বেষী বিজেপি। বাংলায় বাড়ি বাড়ি গিয়ে প্রচার ঘাসফুল মহিলা ব্রিগেডের। প্রতিবাদ মিছিলেরও ব্লুপ্রিন্ট।  

আরও পড়ুন, ED Raid | Sujit Bose: দিনভর বাড়িতে ইডি-তল্লাশি; '১ পয়সা নিয়ে থাকলে, পদত্যাগ করব', হুঁশিয়ারি সুজিতের

বিলকিস বানো ইস্যুতে এবার ময়দানে তৃণমূল কংগ্রেস। বিজেপি নারী বিদ্বেষী, মহিলাদের সম্মান করে না। বাড়ি বাড়ি গিয়ে প্রচার চালানোর সিদ্ধান্ত নিয়েছে মহিলা তৃণমূল কংগ্রেস। উত্তরপ্রদেশ গণধর্ষণ কান্ডেও বিজেপির আইটি সেলের সদস্যরা যুক্ত বলে অভিযোগ। এই সব ঘটনাকে সামনে রেখেF বাড়ি বাড়ি প্রচার ও প্রতিবাদ মিছিল করার সিদ্ধান্ত তৃণমূলের মহিলা নেত্রীদের।

কিছুদিন আগেও বিলকিস বানো ধর্ষণকাণ্ডে সুপ্রিম কোর্টের রায় নিয়ে মহুয়া মৈত্রের প্রসংশা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার দাবি ছিল, বিলকিসের ধর্ষকদের ছেড়ে দেওয়ার পর মামলা করেন মহুয়াই। সেই মামলায় জয় মিলেছে, যা কার্যত তৃণমূলের জয় বলেই মানছেন সুপ্রিমো। জয়নগরের প্রশাসনিক সভায় বিষয়টি তুলে মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়,'বিলকিস বানোর মামলায় ধর্ষকদের ছেড়ে দেওয়া হয়েছিল। আমাদের দলের মহুয়া মৈত্র, যিনি সাংসদ ছিলেন, এই মামলা কিন্তু তিনিই করেছিলেন। জোর করে তাড়িয়ে দেওয়া হয়েছে ওকে।'

এদিন মমতার দেখানো পথেই হাঁটেন চন্দ্রিমা, শশীরা। এদিন চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, 'বিগত কিছুদিন ধরে দেখছি বিজেপির সোশ্যাল মিডিয়া কোনও ইনচার্জ অমিত মালভ্য অনেক ধরণের ট্যুইট করছেন। তাতে মুখ্যমন্ত্রী বাদ যাচ্ছে না। অনেকের হিসেব যাচ্ছে। অমিত মালভ্য যে আইটি সেল চালাচ্ছে সেখানে ধর্ষকরা, তাঁদের নিশ্চয় কাজ দিয়ে নিয়ে আসা হয়েছে। সেই বিষয়ে কি সমর্থন করছেন? কিছু বলছেন না সে বিষয়ে। শুভেন্দু ,সুকান্ত কিছু বলছে না। উত্তরপ্রদেশে ঘটনা প্রকাশ করে দিয়েছে কতটা নারী বিদ্বেষী চরিত্র এদের। মমতা বন্দ্যোপাধ্যায় সর্বদা নির্যাতিতা মহিলাদের পাশে থেকেছেন। তৃণমূলও তাদের পাশে থাকবে। বিলকিস বানু অভিযুক্ত মুক্ত করলো। এখন শীর্ষ আদালত তাদের আবার জেলে ভরার নির্দেশ দিয়েছে। ৮/৯ জনকে নাকি পাওয়া যাচ্ছে না। এদিকে বলা হচ্ছে বেটি বাঁচাও। বেটি বাঁচাও না দোষী বাঁচাও?'

আরও পড়ুন, ED Raid |TMC: বাড়িতে ইডি-র তল্লাশি শেষ; 'দুর্নীতির সঙ্গে যুক্ত নই', বললেন তৃণমূল বিধায়ক তাপস রায়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.