Partha Chatterjee, Arpita Mukherjee: হুইলচেয়ারে থরথর কাঁপছেন পার্থ আর অর্পিতার চোখে জল, জোকা ESI যেন নাটকের মঞ্চ!

Partha Chatterjee, Arpita Mukherjee: বুধবারও হাউ হাউ করে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় পার্থ-ঘনিষ্ঠ অর্পিতাকে। এর আগে জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়ে একাধিকবার মুখ খুলেছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। 

Updated By: Aug 3, 2022, 02:59 PM IST
Partha Chatterjee, Arpita Mukherjee: হুইলচেয়ারে থরথর কাঁপছেন পার্থ আর অর্পিতার চোখে জল, জোকা ESI যেন নাটকের মঞ্চ!

অয়ন ঘোষাল, রণয় তেওয়ারি: ব্যাঙ্কশাল কোর্টে পেশের আগে, জোকা ইএসআই হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) স্বাস্থ্য পরীক্ষা করাল ইডি (ED)। হাসপাতালে থেকে বের হওয়ার সময় চুপ রইলেন পার্থ চট্টোপাধ্য়ায়। মুখের কাছে দু'হাজ জড়ো করে রেখে, চোখ বন্ধ অবস্থায় হাসপাতাল থেকে বেরিয়ে যান প্রাক্তন শিক্ষামন্ত্রী। বরং হুইল চেয়ারে বসে থরথর করে কাঁপছিলেন তিনি। তাঁর শরীরি ভাষাই বলে দিচ্ছিল যে, তিনি যথেষ্ট আতঙ্কে রয়েছেন।  

উল্টো দিকে অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee) মাস্ক নামিয়ে কিছু বলার চেষ্টা করেন। কিন্তু নিরাপত্তারক্ষীরা তাঁকে মুখ খুলতে দেননি। বুধবারও হাউ হাউ করে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় পার্থ-ঘনিষ্ঠ অর্পিতাকে। এর আগে জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়ে একাধিকবার মুখ খুলেছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কখনও ষড়যন্ত্রের অভিযোগ করেছেন তিনি। কখনও আবার বলেছেন, "নেত্রীর সিদ্ধান্ত ঠিক", তবে দল থেকে সাসপেন্ড প্রসঙ্গে হেঁয়ালি বজায় রেখে জানান, সময় এলে বোঝা যাবে। 

আরও পড়ুন: SSC Scam: শান্তিনিকেতনে ইডির বিশেষ দল! ‘অপা’-র সম্পত্তির হদিশ পেতে তল্লাশি

আরও পড়ুন: BJP: পার্থকে লক্ষ্য করে জুতো! 'শুভ্রা ঘোড়ুই প্রকৃত মহিষাসুরমর্দিনী', টুইট অমিত মালব্যের

মঙ্গলবার এই জোকা ইএসআই হাসপাতালেই এক ভয়ংকর ঘটনা ঘটে। স্বাস্থ্য পরীক্ষা করাতে যাওয়া পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) লক্ষ্য করে জুতো ছোঁড়েন এক মহিলা। তবে ছোড়া জুতো পার্থের গায়ে না লাগায় মহিলা আফসোস করে বলেন, ‘‘জুতোটা মাথায় লাগলে শান্তি পেতাম।’’ এই ঘটনার পর, বুধবার হাসপাতালের নিরাপত্তা আরও আঁটসাঁট করেছিল ইডি।

সময় এলে সবকিছু বলব, পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) এই বক্তব্যকে হাতিয়ার করেই বুধবার তাঁকে আরেক দফা নিজেদের হেফাজতে রাখার আর্জি জানাতে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। নগর আদালতের ইডি স্পেশাল কোর্টে আর্জি করতে পারে তদন্তকারী দল। অফিসারদের দাবি, থিতু হওয়ার জন্য সময় চাইছেন পার্থ। ২৪ জুলাই গ্রেফতার হওয়ার পর থেকে অর্পিতা ইডির বেশিরভাগ প্রশ্নের উত্তর দিয়েছেন। সূত্র ধরে একাধিক জায়গায় অভিযান চালিয়ে প্রাথমিক সাফল্যও পেয়েছে ইডি। কিন্তু তদন্তের অগ্রগতি এখনও সেভাবে হয়নি অর্থাৎ এত টাকা কার? কে রাখল? এইসব মূল প্রশ্নের সন্তোষজনক জবাব এখনও পর্যন্ত অধরা। পার্থ-অর্পিতা দুজনেই এখনও পর্যন্ত বলে চলেছেন, এই টাকা তাদের নয়।

সূত্রের খবর, এই যুক্তি দেখিয়েই তাদের আরেক দফা হেফাজত চাইতে চলেছে ইডি। ব্যাঙ্কশাল কোর্টে এদিন প্রি লাঞ্চ আওয়ারেই তাদের পেশ করা হতে পারে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। অর্পিতার দেওয়া তথ্যের ভিত্তিতে শহর ও শহরতলির একাধিক পার্লার ও ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে বেশ কিছু আপত্তিকর নথি মিলেছে তদন্তকারীদের হাতে। ইতিমধ্যেই সেগুলি খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.