Santosh Roy Road: ২ মাস বন্ধ থাকবে বেহালার এই রাস্তা! ঘুরপথে যান চলাচল

দক্ষিণ কলকাতার বেহালা আর টালিগঞ্জের সংযোগকারী প্রধান রাস্তা  দিনভর গাড়ি চলাচলের বিরাম নেই। বস্তুত, এই রাস্তা দিয়ে চলে দুটি বাস ও একটি মিনিবাসও।  

Updated By: Jul 31, 2023, 09:20 PM IST
Santosh Roy Road: ২ মাস বন্ধ থাকবে বেহালার এই রাস্তা! ঘুরপথে যান চলাচল

অয়ন ঘোষাল: নিকাশির পাইপ বসানোর কাজ চলছে। আগামী দু'মাস বন্ধ থাকবে বেহালার সন্তোষ রায় রোড। আগামীকাল, মঙ্গলবার থেকেই যানবাহন চলবে না ওই রাস্তায়। বদলে যাবে দুটি বাস ও একটি মিনিবাসের রুট।

আরও পড়ুন: Jadavpur University: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে আগুন! স্থগিত হয়ে গেল পরীক্ষা

দক্ষিণ কলকাতার বেহালা আর টালিগঞ্জের সংযোগকারী প্রধান রাস্তা এই সন্তোষ রায়। দিনভর গাড়ি চলাচলের বিরাম নেই। বস্তুত, এই রাস্তা দিয়ে চলে দুটি বাস ও মিনিবাসও।

এদিকে গত ৬ মাস ধরে নিকাশির পাইপ বসানোর কাজ চলছে সন্তোষ রায় রোডে। এতদিন শুধুমাত্র যান নিয়ন্ত্রণ করা হচ্ছিল। এবার সম্পূর্ণ বন্ধ থাকবে রাস্তা। কেন? প্রশাসন সূত্রে খবর, নিকাশির পাইপ বসানোর জন্য এমন কিছু পয়েন্ট জুড়তে হবে যে, রাস্তা বন্ধ রাখা ছাড়া উপায় নেই।  পুজোর আগে সেই অক্টোবরের ১ তারিখ থেকে ফের খুলে দেওয়া হবে বেহালার সন্তোষ রায় রোড। নিত্যযাত্রীদের ভোগান্তির আশঙ্কা। 

আরও পড়ুন: Bus Fare: বাড়ছে বাসের ভাড়া? নবান্নে জমা পড়ল রিপোর্ট!

এর আগে, চলতি বছরের ফ্রেরুয়ারিতে  ম্যারাথনের জন্য যান নিয়ন্ত্রণ করা হয়েছিল শহরের একাংশ। কীভাবে? বন্ধ করে দেওয়া হয়েছিল বেশ কয়েকটি। কয়েকটি রাস্তায় আবার ঘুরপথে যান চলাচলের নির্দেশিকা জারি করা হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.