Behala: স্ত্রীর মৃত্যুসংবাদ শুনেই হার্ট অ্যাটাকে মৃত্যু স্বামীর, বেহালা দম্পতির মর্মান্তিক পরিণতি

শৌচালয়ের মধ্যেই হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হন। 

Updated By: Mar 23, 2022, 05:17 PM IST
Behala: স্ত্রীর মৃত্যুসংবাদ শুনেই হার্ট অ্যাটাকে মৃত্যু স্বামীর, বেহালা দম্পতির মর্মান্তিক পরিণতি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : তরুণী স্ত্রী আত্মঘাতী (Suicide) হতেই হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে মৃত্যু হল স্বামীর। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বেহালার (Behala) বিএল সাহা রোডের কলাবাগান এলাকায়। আত্মঘাতী তরুণীর নাম পিংকি ঘরামি। বয়স ৩০ বছর। মৃত স্বামীর নাম রাজেশ ঘরামি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, নার্ভের সমস্যা ছিল পিংকি ঘরামির। বেশ কিছু বছর ধরেই তিনি এই সমস্যায় ভুগছিলেন। কিন্তু আর্থিক অনটনের কারণে সেই ভাবে চিকিৎসা করাতে পারছিলেন না। ফলে মানসিক অবসাদেও ভুগছিলেন। শেষমেশ ঘরেই পাখার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী (Suicide) হন পিংকি। ঝুলন্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিদ্যাসাগর হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

সেই খবর শুনে বাড়িতে এসেই অসুস্থ হয়ে পড়েন স্বামী রাজেশ ঘরামি। এরপর স্নান করতে গিয়েছিলেন তিনি। শৌচালয়ের মধ্যেই হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হন। সেখানেই তাঁরও মৃত্যু হয়। দম্পতির এভাবে আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন, Extra Marital Affair: 'পলাতক' পরকীয়ায় লিপ্ত স্ত্রী, রাগে প্রেমিকের বুকে ছুরি বসিয়ে খুন স্বামীর

Hasnabad Firing: রামপুরহাট কাণ্ডের মধ্যেই ফের তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি, ছোঁড়া হয় বোমাও

বিয়ের ২ বছর পরও সন্তানহীন, গৃহবধূকে শ্বাসরোধ করে খুন কালনায়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.