বেহালায় রহস্যজনক খুনের ঘটনায় নতুন তথ্য পুলিসের

বেহালায় চারজনের খুনের ঘটনার পিছনে আততায়ীদের কী উদ্দেশ্য ছিল, সেই সম্পর্কে কিছু তথ্য পেয়েছে পুলিস। আর সেই সূত্র ধরেই ফের ওই বাড়িতে এবং আশপাশে তল্লাসি চালান গোয়েন্দারা।

Updated By: Sep 8, 2012, 11:28 AM IST

বেহালায় চারজনের খুনের ঘটনার পিছনে আততায়ীদের কী উদ্দেশ্য ছিল, সেই সম্পর্কে কিছু তথ্য পেয়েছে পুলিস। আর সেই সূত্র ধরেই ফের ওই বাড়িতে এবং আশপাশে তল্লাসি চালান গোয়েন্দারা। বাড়ি থেকে একটি রক্তমাখা চটি উদ্ধার করেছে পুলিস। যে ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছিল, সেই বস্তুটি সম্পর্কেও আরও তথ্য পেয়েছেন গোয়েন্দারা। সম্পত্তির কারণেই খুন কিনা? সেব্যাপারে জোরালো তথ্য উঠে এসেছে গোয়েন্দাদের হাতে। নতুন করে এদিন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেই এইসব তথ্য মিলেছে বলে জানা গেছে। 
ময়নাতদন্তের রিপোর্ট এবং গোয়েন্দাদের পাওয়া তথ্যের বিশ্লেষণ করে এই খুনের ঘটনায় কিছু সূত্র পেল পুলিস। শনিবার প্রথম দফায় নিহত গৌরী ভট্টাচার্যর নাতনি এবং জামাইকে ডেকে কথা বলেন গোয়েন্দারা। ডাকা হয়েছিল নিহত দীপক ভট্টাচার্যর কেবল ব্যবসার অংশীদার দুজনকেও। দীর্ঘদিন ধরেই দীপকবাবুর সঙ্গে একজন অংশীদার ছিল। নতুন আরও একজন এই ব্যবসা দেখার দায়িত্ব নিয়েছিলেন।
এই দুজনের সঙ্গে দীর্ঘক্ষণ ধরে কথা বলেন গোয়েন্দারা। এই ব্যবসা এবং তার দেখাশোনা নিয়ে কিছু তথ্য আসে গোয়েন্দাদের হাতে। ব্যবসা নিয়ে এই জটিলতার সূত্র ধরেই পুলিস ফের ডেকে পাঠায় নাতনি ও জামাইকে। তাঁদের সঙ্গে কথা বলেন গোয়েন্দারা। প্রাথমিকভাবে গোয়েন্দারা নিশ্চিত হয়ে যান এই খুনের পিছনে কী কী কারণ থাকতে পারে। সেই অনুসারে এবার ফের ওই বাড়িতে পৌঁছে যান গোয়েন্দারা। শুরু হয় তল্লাসি। একটি নির্দিষ্ট তথ্য মেলাতেই এই তল্লাসি চালানো হয়েছিল বলে গোয়েন্দারা জানিয়েছেন। দ্রুত এই খুনের রহস্যের কিনারা করা যাবে বলেও মনে করছেন গোয়েন্দারা।

.