Behala Murder Case: সচেতন অবস্থাতেই খুন! স্ক্যানারে স্বামী, জট খুলছে না একাধিক প্রশ্নের

নিজস্ব প্রতিবেদন: বেহালায় জোড়া খুনকাণ্ডে (Behala Murder Case) ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য। জট খুলছে না একাধিক প্রশ্নের। মা-ছেলের দেহের ময়নাতদন্তের রিপোর্ট (Postmortem Report) অনুয়ায়ী, বিকেল ৩ টে থেকে ৫ টার মধ্যেই খুন করা হয়েছে তাদের। মৃতদের পাকস্থলীতে খাবার মিলেছে। নমুনা দেখে তদন্তকারীদের অনুমান, সচেতন অবস্থাতেই ধারালো কোনও অস্ত্র দিয়েই খুন করা হয়। শুধু তাই নয়, সুস্মিতার শরীরে ২০ জায়গায় ও শিশুটির দেহে ৫ ক্ষতচিহ্ন মিলেছে।

সচেতন অবস্থায় খুন করা হলেও সেই অর্থে প্রতিরোধের কোনও চিহ্ন বা আঘাত নেই। আর সেই প্রশ্নই ভাবাচ্ছে তদন্তকারীদের। অপরদিকে, বেহালা জোড়া খুনকাণ্ডে আটক সুস্মিতার স্বামী তপন মন্ডলকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। ঘটনার দিন অফিস থেকে বেরিয়ে খিদিরপুরে ক্লায়েন্টের কাছে গিয়েছিলেন তিনি। তার সপক্ষেও ইতিমধ্যে প্রমাণ মিলেছে বলে খবর। 

আরও পড়ুন: Behala Murder Case: 'খুনের পর ফ্ল্যাটেরই বাথরুমে স্নান আততায়ীর'!

ঘটনার দিন দুপুর থেকে বিকেলের মধ্যে প্রায় ছয় থেকে সাতবার স্ত্রীকে ফোনও করেন তপন। যদিও তার জামাই খুন করতে পারেন না বলেই দাবি করেছেন সুস্মিতার বাবা। সূত্রের খবর, সুস্মিতার শেষ ফোন হয় খুনের ঘটনার দু'দিন আগে। ঘটনার দিন বিকেল পাঁচটা নাগাদ ফোন বন্ধ হয়ে যায় সুস্মিতা। বুধবার পর্ণশ্রী থানায় স্বামীসহ আরো কয়েকজনকে তলব করা হয়েছে। 

আরও পড়ুন: Behala murder case: ফ্ল্য়াটের সিসি ক্যামেরা অকেজো জানত খুনি? ঘনীভূত হচ্ছে রহস্য

প্রসঙ্গত, সোমবার রাতে বেহালার পর্ণশ্রীর ফ্ল্যাটে জোড়া গলাকাটা দেহ উদ্ধার হয়। ঘরে ঢুকে স্ত্রী সুম্মিতা ও ছেলে তমজিৎ-র গলাকাটা দেহ দেখতে পান তপন মণ্ডল। তদন্তে নেমে মঙ্গলবার স্বামীকে করে পুলিস। তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি পাওয়া গিয়েছে বলে খবর। জোড়া খুনের রহস্যভেদে মৃতার স্বামীকে লাগাতার জেরা করছেন তদন্তকারীরা।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Behala Murder Case: Consciously murdered! Sushmita's husband on the scanner, many questions unanswered
News Source: 
Home Title: 

Behala Murder Case: সচেতন অবস্থাতেই খুন! স্ক্যানারে স্বামী, জট খুলছে না একাধিক প্রশ্নের

 

Behala Murder Case: সচেতন অবস্থাতেই খুন! স্ক্যানারে স্বামী, জট খুলছে না একাধিক প্রশ্নের
Yes
Is Blog?: 
No