Behala: দিদিকে মেরে লুঠ করা সোনার গয়না বন্ধক দিয়ে ঋণ, জোড়া-খুনে চাঞ্চল্যকর তথ্য

বেহালায় জোড়া খুনের তদন্তে নেমে মৃতার দুই মাসতুতো ভাইকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Sep 17, 2021, 11:15 PM IST
Behala: দিদিকে মেরে লুঠ করা সোনার গয়না বন্ধক দিয়ে ঋণ, জোড়া-খুনে চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন: মাসতুতো দিদি ও তাঁর ছেলেকে খুনের পর সোনার গয়না লুঠ করেছিল ধৃত সঞ্জয় দাস। সেই সোনা বন্ধক দিয়ে ঋণ নিয়েছিল সে। বেহালা জোড়া খুনের তদন্তে উঠে এল এমন তথ্য। সঞ্জয়কে জেরা করে গয়না ও ঋণের কাগজপত্র উদ্ধার করেছে পুলিস।

বাটানগরের একটি স্বর্ণঋণ সংস্থার কাছে লুঠ করা গয়নার একাংশ বন্ধক দিয়ে ঋণ নেয় সঞ্জয়। সে ৩০ হাজার টাকা পেয়েছিল বলে দাবি করেছে। যদিও ওই সংস্থার নথি বলছে, ৪৬ হাজার টাকা ঋণ নিয়েছিল সঞ্জয়। ঋণের টাকা দুই ভাই ভাগ করেছিলেন কিনা তা এখনও স্পষ্ট নয়। এর পাশাপাশি বাকি গয়নার খোঁজ চলছে। খুনে ব্যবহৃত অস্ত্রও উদ্ধারের চেষ্টা করছে পুলিস। ঘটনার দিন তারা খুনের পর পোশাক বদলেছিল কিনা তা-ও জানার চেষ্টা চলছে। 

বেহালায় জোড়া খুনের তদন্তে নেমে মৃতার দুই মাসতুতো ভাইকে গ্রেফতার করে পুলিস। ঠান্ডা মাথায় সুস্মিতা মণ্ডল ও তাঁর ছেলেকে খুন করার পরে ধৃতরা মৃতার বাড়িতে চা খায়। প্রমাণ লোপাটের চেষ্টায় অস্ত্র এবং হাত ধোয়ার সাথেই চায়ের কাপ ধুয়ে রাখে তারা। খুনের ৪দিন পর ধৃত সঞ্জয়ের বাড়িতে গিয়ে অবাক হয় পুলিস। সেই সময় পরিবারের সকলের সঙ্গে পার্টি করছিল সঞ্জয়।

আরও পড়ুন- ভুল প্রশ্ন মামলায় এখনই জরিমানা দিতে হচ্ছে না, মানিককে স্বস্তি ডিভিশন বেঞ্চের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.