পুজোর আগেই সৌরভ গাঙ্গুলির হাত দিয়ে প্রকাশিত হবে করোনা নিয়ে অশোক ভট্টাচার্যের লেখা বই

এদিন দুপুরে সৌরভ গাঙ্গুলির সঙ্গে বেশ কিছুক্ষণ নানা বিষয়ে কথা হয় অশোকবাবুর।

Reported By: মৌমিতা চক্রবর্তী | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 5, 2020, 06:22 PM IST
পুজোর আগেই সৌরভ গাঙ্গুলির হাত দিয়ে প্রকাশিত হবে করোনা নিয়ে অশোক ভট্টাচার্যের লেখা বই
ছবি সৌজন্যে : ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির সঙ্গে শিলিগুড়ি পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বর্তমান প্রশাসক অশোক ভট্টাচার্যের সুসম্পর্কের কথা সর্বজনবিদিত। আর সেই সুসম্পর্কের হাত ধরেই এবার করোনা নিয়ে অশোকবাবুর লেখা বইয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন স্বয়ং সৌরভ! পুজোর আগেই হতে পারে সেই অনুষ্ঠান! আজ সৌরভের সঙ্গে সাক্ষাতের পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন অশোক ভট্টাচার্য।

কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান নেতা অশোক ভট্টাচার্য। কলকাতায় চিকিত্সার পর তিনি ফিরে যান শিলিগুড়িতে। শিলিগুড়িতে থেকে আবার কলকাতায় ফিরেছেন তিনি।  এদিকে বোর্ড প্রেসিডেন্ট সৌরভও আইপিএলের শুরুর দিকে আমিরশাহিতে সরেজমিনে সব ব্যবস্থাপনা দেখে আবার কলকাতায় ফিরে এসেছেন।  এদিন দুপুরে সৌরভ গাঙ্গুলির সঙ্গে বেশ কিছুক্ষণ নানা বিষয়ে কথা হয় অশোকবাবুর।

 

আজ কিছুক্ষন আগে সৌরভ গাঙ্গুলির সাথে কলকাতায় একটি স্থানে অনেকক্ষন কথা হলো। আমি কলকাতা এসেছি জেনে অনেক দিন আমার সাথে...

Posted by Asok Bhattacharya. on Monday, 5 October 2020

 

 

মারণ ভাইরাসে আক্রান্ত গোটা বিশ্ব। আক্রান্ত অর্থনীতিও। বর্তমান প্রেক্ষাপটে একটি বই লিখেছেন অশোক ভট্টাচার্য। করোনা ও নগর, ও নগর অর্থনীতি নিয়ে অশোক ভট্টাচার্যের লেখা সেই বইটি প্রকাশিত হবে শীঘ্রই। সেই বই উন্মোচন করতে রাজি সৌরভ নিজেও বলে জানিয়েছেন অশোক বাবু। পুজোর আগে সেই বই প্রকাশের চেষ্টা চলছে।

আরও পড়ুন - এই প্রথম ভার্চুয়াল সংবর্ধনা, বাংলার কৃতী ছাত্র-ছাত্রীদের অভিনন্দন মমতার 

.