Baruipur: প্রতিবেশীর বাচ্চাকে খুন করেছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্যা? অভিযোগ ঘিরে চাঞ্চল্য

 প্রতিবেশীর বাচ্ছাকে খুনের অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত সদস্যা ও তার স্বামীর বিরুদ্ধে। ৫ই জানুয়ারী ঘটনা ঘটলেও থানার বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়নি বলে দাবি পরিবারের। শেষ পর্যন্ত পুলিস সুপারের দারস্থ হয় পরিবার। বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন পরিবারের পক্ষ থেকে ঘটনার পর কেউ দায়ী নয় বলে থানায় লিখিতভাবে জানায় পরিবার।

Updated By: Jan 22, 2023, 02:35 PM IST
Baruipur: প্রতিবেশীর বাচ্চাকে খুন করেছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্যা? অভিযোগ ঘিরে চাঞ্চল্য
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিবেশীর বাচ্চাকে খুনের অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত সদস্যা ও তার স্বামীর বিরুদ্ধে। ৫ই জানুয়ারি ঘটনা ঘটলেও থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়নি বলে দাবি পরিবারের। শেষ পর্যন্ত পুলিস সুপারের দারস্থ হয় পরিবার। বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাসের বক্তব্য, পরিবারের পক্ষ থেকে ঘটনার পর কেউ দায়ী নয় বলে থানায় লিখিতভাবে জানানো হয়েছিল।

আরও পড়ুন, Naushad Siddiqui: রণক্ষেত্র ধর্মতলা, নওশাদ সিদ্দিকি-সহ ১৭ জনের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা

কুলতুলি থানা এলাকার বাবুরচকে ৫ই জানুয়ারি ৬ বছরের এক শিশুর দেহ উদ্ধার হয় পঞ্চায়েত সদস্যা জয়ন্তী মন্ডলের বাড়ির সেফটিক ট্র‍্যাঙ্ক থেকে। মৃতের নাম রাজেশ মন্ডল। সুপারের দ্বারস্থ হওয়ার পরেই পুলিস সুয়োমটো খুনের মামলা রুজু করে পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। বর্তমানে পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। সেই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানান তিনি। 

তার অভিযোগ জয়ন্তী মন্ডলের ও তার স্বামী সাগর মন্ডলের সঙ্গে পুরনো জমিজমা সংক্রান্ত বিবাদ রয়েছে। তার জেরেই এই ঘটনা বলে অভিযোগ। এদিকে এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপান উতোর। বিজেপির জয়নগর সাংগঠনিক জেলার সদস্য উত্তম হালদার এই ঘটনার সঠিক তদন্ত দাবি করেছেন।

সিপি আই এম কুলতুলি এরিয়া কমিটির সম্পাদক উদয় মন্ডল এই ঘটনায় তৃণমুল ও পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন। বিধায়ক গনেশ চন্দ্র মন্ডল বলেন আইন আইনের পথে চলবে যেই দোষী হোক তার শাস্তি হবে। 

আরও পড়ুন, Kuntal Ghosh Arrested By ED: কুন্তলের ডাইরিতে বিস্ফোরক তথ্য, শিক্ষক নিয়োগ-সহ বিভিন্ন খাতে নেন ৩০ কোটি টাকা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.