Jadavpur: বাঁকুড়ার নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার যাদবপুরে!

ওই ছাত্রীর সঙ্গে আরও দুজন রুম মেটও থাকত। এর মধ্যে একজন রুম মেট জানায়, গতকাল রাত ১১টায় শেষ দেখা গিয়েছে ওই ছাত্রীকে।

Updated By: Sep 25, 2023, 02:13 PM IST
Jadavpur: বাঁকুড়ার নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার যাদবপুরে!

রণয় তেওয়ারি: নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে পূর্ব যাদবপুর থানা এলাকার গ্রিন পার্কে। নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্তে পূর্ব যাদবপুর থানার পুলিস।

জানা গিয়েছে, ২২ বছরের ওই ছাত্রী আদতে বাঁকুড়ার বাসিন্দা। গত দেড় বছর ধরে গ্রিন পার্কের একটি বাড়িতে ভাড়া হিসেবে ছিল সে। ওই ছাত্রীর সঙ্গে আরও দুজন রুম মেটও থাকত। এর মধ্যে একজন রুম মেট জানায়, গতকাল রাত ১১টায় শেষ দেখা গিয়েছে ওই ছাত্রীকে। ফোনে কারোও সঙ্গে কথা বলছিল সে। 

তারপর কথা বলতে বলতে ছাদে উঠে যায় সে। সকালে ঘুম থেকে উঠে দেখা যায়, ঘরের দরজা খোলা। ছাদের মধ্যে গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এক প্রতিবেশী জানিয়েছেন, ফোনে বয়ফ্রেন্ডের সঙ্গে খুব ঝামেলা হচ্ছিল ওই ছাত্রীর। ফোনে খুব চিৎকার চেঁচামেচি করতে শোনা যাচ্ছিল। 

এরপরই সকালে উঠে দেখা যায় এই অবস্থা। ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ওই ছাত্রী। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পূর্ব যাদবপুর থানায়। খবর পেয়ে পূর্ব যাদবপুর থানার পুলিস এসে দেহটি উদ্ধার করে। দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। খবর দেওয়া হয়েছে বাড়ির লোকজনদের।

ওদিকে যাদবপুর ভাড়া বাড়ি থেকে নার্সিং ছাত্রীর দেহ উদ্ধারের খবর পেতেই বাঁকুড়ার হাড়মাসড়া গ্রামে নেমে এসেছে শোকের ছায়া। দেহ উদ্ধারের খবর মিলতেই পরিবারের সকলে মিলে কলকাতার উদ্দেশে রওনা দেন। আপাতত তাঁরা কলকাতাতেই আছেন। ওই ছাত্রী আত্মহত্যা করতে পারেন তা ভাবতেই পারছেন না প্রতিবেশীরা। 

আরও পড়ুন, Baisakhi Banerjee | Sovan Chatterjee: পদবী পরিবর্তন! 'দুষ্টু' শোভনেই মুক্ত মহুল, তুষ্ট বৈশাখী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.