সুদীপের গ্রেফতারিতে বাবুল সুপ্রিয়র প্রতিক্রিয়া

মুখ খুললেন বাবুল সুপ্রিয়। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির বিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে বাবুল প্রথমেই বলেন যে ব্যক্তি সুদীপের বিষয়ে তিনি কিছুই বলতে চান না। কিন্তু তাঁর বক্তব্য, পশ্চিমবঙ্গে তৃণমূলের নেতারা এখন দুর্নীতিতে অভ্যস্ত হয়ে গেছেন। যেহেতু ক্ষমতাসীন দল তৃণমূল, তাই রাজ্য পুলিসও তাঁদের বিরুদ্ধে বিশেষ পদক্ষেপ নেয় না।

Updated By: Jan 3, 2017, 04:46 PM IST
সুদীপের গ্রেফতারিতে বাবুল সুপ্রিয়র প্রতিক্রিয়া

ওয়েব ডেস্ক: মুখ খুললেন বাবুল সুপ্রিয়। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারির বিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে বাবুল প্রথমেই বলেন যে ব্যক্তি সুদীপের বিষয়ে তিনি কিছুই বলতে চান না। কিন্তু তাঁর বক্তব্য, পশ্চিমবঙ্গে তৃণমূলের নেতারা এখন দুর্নীতিতে অভ্যস্ত হয়ে গেছেন। যেহেতু ক্ষমতাসীন দল তৃণমূল, তাই রাজ্য পুলিসও তাঁদের বিরুদ্ধে বিশেষ পদক্ষেপ নেয় না।

বাবুলের আরও মন্তব্য যে, খুব সুচতুরভাবে তাঁর নামও রোজভ্যালি কাণ্ডে জড়িয়ে দেওয়ার চেষ্টা চলছে। কিন্তু গোটা বিষয়টা একেবারেই ভিত্তিহীন জানিয়ে দিয়ে বাবুলের প্রত্যয়ী প্রতিক্রিয়া, তাঁকে তদন্তের স্বার্থে ডাকলে তিনি নিশ্চই যাবেন এবং 'দিদি'র দলের নেতাদের মতো এত দেরী করবেন না হাজিরা দিতে।

আরও পড়ুন- তাপসের ফের পুলিস হেফাজত, সুদীপ-তাপস মুখোমুখি জেরার কথা ভাবছে CBI

বাবুলের কণ্ঠ থেকে আরও ক্ষোভ ঝড়ে পড়ে যখন তিনি বলেন, আমার একটা ভিডিও ডেরেক রেখে দিয়েছিলেন যাতে তাঁর দলের কেউ গ্রেফতার হলে তিনি সেটা দেখাতে পারেন। অথচ এই ডেরেক ও'ব্রায়েনই আমার বিয়েতে এসেছেন এবং 'দিদি' উপহারও পাঠিয়েছেন।

আরও পড়ুন- বাবুল সুপ্রিয়, সুজন চক্রবর্তীকেও গ্রেফতার করা হোক: মমতা বন্দ্যোপাধ্যায়

.