"গো ব্যাক বাবুল" স্লোগান, মদ্যপ যুবককে দৌড়ে ধরলেন কেন্দ্রীয় মন্ত্রী

নিজের কেন্দ্রে ভোট দিতে এসে আর্য কন্যা স্কুলের সামনে তৃণমূল কর্মীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। জোড়াসাঁকো কেন্দ্রে নিজের বাবা ও মাকে নিয়ে ভোট দিতে এসেছিলেন বাবুল। ভোট দিয়ে বেড়িয়ে যাওয়ার সময় তাঁকে দেখে 'গো ব্যাক বাবুল' স্লোগান দিতে শুরু করে স্থানীয় তৃণমূল সমর্থকরা। পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর সামনেই পুরো ঘটনাটি ঘটে, পুলিস কোনও ভূমিকা নেয়নি, অভিযোগ কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র।

Updated By: Apr 21, 2016, 05:52 PM IST
"গো ব্যাক বাবুল" স্লোগান, মদ্যপ যুবককে দৌড়ে ধরলেন কেন্দ্রীয় মন্ত্রী

কলকাতা: নিজের কেন্দ্রে ভোট দিতে এসে আর্য কন্যা স্কুলের সামনে তৃণমূল কর্মীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। জোড়াসাঁকো কেন্দ্রে নিজের বাবা ও মাকে নিয়ে ভোট দিতে এসেছিলেন বাবুল। ভোট দিয়ে বেড়িয়ে যাওয়ার সময় তাঁকে দেখে 'গো ব্যাক বাবুল' স্লোগান দিতে শুরু করে স্থানীয় তৃণমূল সমর্থকরা। পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর সামনেই পুরো ঘটনাটি ঘটে, পুলিস কোনও ভূমিকা নেয়নি, অভিযোগ কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র।

বাবুলকে দেখে স্থানীয় তৃণমূল সমর্থকরা প্রশ্ন করেন, "আপনার জন্য এত লোক কেন দাঁড়িয়ে?" উত্তরে বাবুল বলেন, "আমাকে দেখতে দাঁড়িয়ে"। এরপরই পারদ চড়ে কথোপকথনের। বাবুলের অভিযোগ, তাঁকে ঘিরে কটুক্তি থেকে গালাগালি, কিছুই বাদ যায়নি। এরপর যখন বাবুল ওই তৃণমূল কর্মীকে পাল্টা প্রশ্ন করেন, দৌড়ে পালানোর চেষ্টা করেন তিনি। পিছনে দৌড়াতে শুরু করেন বাবুলও। কলকাতা উত্তরের অলি-গলি পেরিয়ে অবশেষে বাবুলের কাছে হাতে নাতে ধরা। তারপর পুলিসের কাছে তাঁকে তুলে দেয় বাবুল সুপ্রিয়। বাবুলের অভিযোগ ওই যুবক, 'মদ্যপ' ছিলেন।    

বাবুল আরও বলেন, "আমি কোনও অন্যায় করছি না। গুন্ডামি করলে আমি মেনে নেব না, মেনে নেইনি। রাহুল দা (রাহুল সিনহা) ছিল।" তৃণমূল প্রার্থী স্মিতা বক্সিও আসেন, তাঁর সঙ্গেও বচসা হয়। কিন্তু, আমি তাঁর কথার পরিপ্রেক্ষিতে কিছু বলতে চাইনা।

স্বরাষ্ট্র দফতর থেকে ফোন করে বাবুলের বিষয়ে খোঁজ খবর করা হয়।

.