অটো চালককে মারধর অ্যাসিস্ট্যান্ট পুলিস কমিশনারের!

অটো চালককে মারধরের অভিযোগ উঠল অ্যাসিস্ট্যান্ট পুলিস কমিশনারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লেকটাউন মোড়ে। চিকিত্‍সার জন্য আহত অটো চালককে আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর দীর্ঘক্ষণ লেকটাউন মোড় অবরোধ করেন অটোচালকরা। অবিলম্বে দোষী পুলিস কমিশনারের শাস্তির ব্যবস্থা না করা হলে লেকটাউন উ

Updated By: Mar 21, 2013, 05:44 PM IST

অটো চালককে মারধরের অভিযোগ উঠল অ্যাসিস্ট্যান্ট পুলিস কমিশনারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লেকটাউন মোড়ে। চিকিত্‍সার জন্য আহত অটো চালককে আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর দীর্ঘক্ষণ লেকটাউন মোড় অবরোধ করেন অটোচালকরা। অবিলম্বে দোষী পুলিস কমিশনারের শাস্তির ব্যবস্থা না করা হলে লেকটাউন উল্টোডাঙা রুটের অটো অনির্দিষ্টকালের জন্য বন্ধেরও হুমকি দিয়েছেন চালকরা।
বৃহস্পতিবার সকালে লেকটাউন মোড়ে অটো থেকে যাত্রী নামাচ্ছিলেন এক অটো চালক। সেইসময় ওই রাস্তা দিয়ে অফিসে যাচ্ছিলেন বিধাননগর কমিশনারেটের গোয়েন্দা বিভাগের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অব পুলিস শান্তি দাস। অভিযোগ হঠাত্‍ই গাড়ি থেকে নেমে অটো চালকের কাছে কাগজপত্র দেখতে চান তিনি।  দেহরক্ষীদের নির্দেশ দেন অটো চালকে মারার। রাস্তায় ফেলে ওই অটো চালককে মারধর করেন পুলিস কর্মীরা। আহত অবস্থায় তাঁকে আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

.