রাস্তায় স্তূপীকৃত বালিতে ধাক্কা, উলটাল অটো! ছিটকে পড়ে মারাত্মক জখম তরুণী

 উলটানো অবস্থাতেই ঘষটে ঘষটে কিছুটা এগিয়েও যায় অটোটি। ঘষটাতে ঘষটাতে এগোতে থাকা অটো এক তরুণীকে সপাটে ধাক্কা মারে। তিনি ছিটকে রাস্তায় পড়েন। 

Updated By: Nov 28, 2022, 01:33 PM IST
রাস্তায় স্তূপীকৃত বালিতে ধাক্কা, উলটাল অটো! ছিটকে পড়ে মারাত্মক জখম তরুণী

অয়ন ঘোষাল: গাড়ি চলাচলের রাস্তায় নির্মাণ কাজের সামগ্রী ফেলে রাখার পুরনো বদভ্যাসের মাশুল। সাতসকালে মানিকতলায় বলিতে ধাক্কা খেয়ে উল্টে গেল অটো।

সকাল সোয়া ৬টা। পিছনের সিটে দুজন যাত্রী নিয়ে মানিকতলা অটো স্ট্যান্ড থেকে নিমতলা রুটে রওনা হয় একটি অটো। বিডন স্ট্রিটে মিনিট তিনেক চলার পরই রাস্তার পাশে ডাঁই করে রাখা বালির স্তূপে বাধা পান অটোচালক। পাশ কাটাতে গিয়ে সঙ্গে সঙ্গে সামনে চলে আসে একটি দ্রুতগামী বাইক। আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি অটো। সাডেন ব্রেক সজোরে কষেও শেষ রক্ষা হয়নি। রাস্তার উপর সম্পূর্ণ উল্টে যায় অটোটি। 

সেই উলটানো অবস্থাতেই ঘষটে ঘষটে কিছুটা এগিয়েও যায় অটোটি। সেইসময় রাস্তা পার হচ্ছিলেন ১৯ বছরের এক তরুণী। ঘষটাতে ঘষটাতে এগোতে থাকা অটো তাঁকে সপাটে ধাক্কা মারে। তিনি ছিটকে রাস্তায় পড়েন। মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন ওই তরুণী। তাঁকে প্রথমে বিডন স্ট্রিটের একটি নার্সিংহোম, তারপর আর জি কর, সেখান থেকে ওই তরুণীকে ইন্সটিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এখনও তাঁর জ্ঞান ফেরেনি। ঘটনার পর এলাকায় পৌছায় বড়তলা থানার পুলিস। রাস্তার বালি সরানো হয়। অটো তুলে নিয়ে যাওয়া হয় থানায়। প্রসঙ্গত, কলকাতা পুরসভা এবং ট্রাফিক পুলিসের পক্ষ থেকে একাধিকবার রাস্তায় নির্মাণ সামগ্রী ফেলে না রাখার আর্জি জানানো হয়েছে। কিন্তু সেই আর্জিতে এক শ্রেণির নির্মাণ ব্যবসায়ী বা কর্মী যে কর্ণপাত করেননি, আজকের দুর্ঘটনা তা ফের প্রমাণ করল। 

আরও পড়ুন, শীতের আগাম ইনিংসে মধ্যবিত্তের গলার কাঁটা শীতের সবজির চড়া দাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.