ফের আক্রান্ত পুলিস, কোথাও চড়-থাপ্পর, আবার কোথাও পিষে মারার চেষ্টা!

ফের আক্রান্ত পুলিস। নিগ্রহের শিকার। উর্দির ভয় যেন উধাও। নিউটাউন, সল্টলেকের মতো জায়গায় হাত পড়ছে পুলিসের গায়ে। কোথাও চড়-থাপ্পর, আবার কোথাও পিষে মারার চেষ্টা!

Updated By: Jun 10, 2017, 08:38 PM IST
ফের আক্রান্ত পুলিস, কোথাও চড়-থাপ্পর, আবার কোথাও পিষে মারার চেষ্টা!

ওয়েব ডেস্ক: ফের আক্রান্ত পুলিস। নিগ্রহের শিকার। উর্দির ভয় যেন উধাও। নিউটাউন, সল্টলেকের মতো জায়গায় হাত পড়ছে পুলিসের গায়ে। কোথাও চড়-থাপ্পর, আবার কোথাও পিষে মারার চেষ্টা!

উর্দি দেখলে ভয় পাওয়ার কথা অপরাধীর। কিন্তু এ যেন উলটপুরাণ। ফের মার খেল পুলিস। ওলা চালকদের দাদাগিরির শিকার কর্তব্যরত ট্রাফিক পুলিসের ASI। এঘটনায় উত্তপ্ত নিউটাউনের বিসর্জন ঘাট এলাকা। অভিযোগ, বিসর্জন ঘাট এলাকার নো পার্কিং জোনে গাড়ি দাঁড় করিয়ে রাখে অভিযুক্ত ওই তিন ওলা চালক।

ট্রাফিক ASI অজিত সাহা তাদের কেস দিতে গেলে ঝামেলা বেঁধে যায়। মারমুখী হয়ে ওঠে ওলা চালকরা। তিনজনে মিলে মারধর করে ASI অজিত সাহাকে। চড়-থাপ্পর, ঘুসি, বাদ যায়নি কিছুই। নিউটাউন থানার পুলিস খবর পেয়ে ইতিমধ্যে হাজির হয় ঘটনাস্থলে। তিন ওলা চালককেই গ্রেফতার করা হয়েছে।

সল্টলেকেও আক্রান্ত পুলিস কর্মী। CF ব্লকে কর্তব্যরত ট্রাফিক পুলিস কর্মীকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে অমিতাভ রায় নামে এক গাড়ি চালক। গাড়িটি WRONG সাইড দিয়ে যাওয়ার চেষ্টায় ছিল বলে অভিযোগ। সিএপি মোড়ে তখন পুলিসি চেকিং চলছিল। এই গাড়িটিকেও দাঁড়াতে বলা হয়। কিন্তু উল্টে গতি বাড়িয়ে ট্রাফিক পুলিস কর্মীকে ধাক্কা মেরে বেরিয়ে যায় চালক অমিতাভ রায়। বাইকে পিছু ধাওয়া করে তাকে আটকানোর চেষ্টা করলে, আরেক পুলিস কর্মীকেও পিষে দেওয়ার চেষ্টা করে অভিযুক্ত যুবক।

শেষপর্যন্ত বেশ কিছু দূর তাড়া করে তাকে ধরে পুলিস। তবে তখনও বেপরোয়া মেজাজে অমিতাভ। পুলিস কর্মীদের সঙ্গে মারপিটেও জড়ায় সে। বিধাননগর উত্তর থানার পুলিস অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।    

.