একটি গুলিতে কি খুন সম্ভব? গুলি কিনতে এসে গ্রেফতার 'ধর্ষিতা'র স্বামী!

পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় কোর্টে।

Updated By: Nov 20, 2020, 05:12 PM IST
একটি গুলিতে কি খুন সম্ভব? গুলি কিনতে এসে গ্রেফতার 'ধর্ষিতা'র স্বামী!

নিজস্ব প্রতিবেদন: দিনের পর দিন স্ত্রীকে ধর্ষণ করার অভিযোগ। অভিযুক্তকে প্রাণে মারার ছক স্বামী স্ত্রীর। বন্দুক কিনলেও গুলি দরকার। গুলি কিনতে এসে নিউটাউনে ধৃত বরানগরের ন'পাড়ার বাসিন্দা রাজা দাস। নিউটাউনের ইকোপার্ক থানার পুলিশ গতকাল, বৃহস্পতিবার রাতে আকাঙ্ক্ষা মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। উদ্ধার হয় একটি আগ্নেয়াস্ত্র ও গুলি।

ধৃত রাজা দাসের অভিযোগ, তার স্ত্রীকে দিনের পর দিন ধর্ষণ করত এক প্রতিবেশী। কিন্তু স্ত্রী এর প্রতিবাদ করতে পারেননি। তবে তাঁরা যে বাড়িতে ভাড়া থাকতেন স্ত্রী তাঁকে বার বার সেই বাড়ি ছেড়ে দিতে বলেন। বাড়ি ছাড়ার কারণ জানতে চাইলে স্ত্রী তাঁকে শেষমেশ সব কিছু খুলে বলেন। 

প্রথমে তাঁরা পুলিশে অভিযোগ জানাবে বলে ঠিক করেন। কিন্তু পরে মত পরিবর্তন করে পেশায় ফুচকা বিক্রেতা অভিযুক্ত ওই প্রতিবেশীকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন। প্রতিশোধ নেওয়ার লক্ষ্যে তাঁরা একটি বন্দুক ও একটি গুলি জোগাড় করেন। কিন্তু একটি গুলিতে যদি কার্যসিদ্ধি না হয়? এই ভেবে আর একটি গুলি কিনতে বৃহস্পতিবার রাতে নিউটাউনে আসে মহিলার স্বামী।

এ দিকে পুলিস খবর পায়, নিউটাউনে এক ব্যক্তি গুলির স্যাম্পেল নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। সেই মতো পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে ধরে জিজ্ঞাসাবাদ করতে থাকে। জেরার মুখে ভেঙে পড়ে রাজা। প্রতিবেশী যুবক যে তার স্ত্রীকে ধর্ষণ করেছে সে কথা জানায়। এবং সেই যুবককে খুনের ছক কষার কথাও জানায়। এর পরই তাকে গ্রেফতার করে পুলিস। 

আজ, শুক্রবার তাকে বারাসাত কোর্টে তোলা হয়। পুলিস তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদনও জানায়।

আরও পড়ুন: রাজ্যে প্রথম, করোনা মুক্ত হয়ে চারবার প্লাজমা দান ফুয়াদ হালিম

.