Cossipore BJP Leader 'Murder': 'ছেলে বিজেপি করত, খুন করে দিয়েছে', দাবি অর্জুন চৌরাসিয়ার মায়ের

আলিপুর কমান্ড হাসপাতালে ময়নাতদন্তের নির্দেশ হাইকোর্টের।

Updated By: May 6, 2022, 06:01 PM IST
Cossipore BJP Leader 'Murder': 'ছেলে বিজেপি করত, খুন করে দিয়েছে', দাবি অর্জুন চৌরাসিয়ার মায়ের

নিজস্ব প্রতিবেদন: পুরভোটে কি তৃণমূলের হয়ে কাজ করেছিলেন? বিধায়ক অতীন ঘোষের দাবি খারিজ করে দিলেন নিহত অর্জুন চৌরাসিয়ার মা। হাইকোর্টে দাঁড়িয়ে বললেন, 'বিজেপি করত। কাল রাতে খুন করে দিয়েছে'।

কীভাবে মৃত্যু হল বিজেপির যুব মোর্চার মণ্ডল সভাপতি? আলিপুর কমান্ড হাসপাতালে অর্জুন চৌরাসিয়ার দেহের ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। স্রেফ আলাদা টিম গঠন করা নয়, ময়নাতদন্তের সময়ে উপস্থিত থাকবেন এইসম কল্যাণীর ফরেন্সিক বিভাগের প্রধান, আরজিকর হাসপাতালের চিকিৎসক ও দক্ষিণ ২৪ পরগনার একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটও। আরজিকর হাসপাতাল থেকে দেহ স্থানান্তরের নির্দেশ দেওয়া হয়েছে কলকাতা পুলিস কমিশনারকে। 

আরও পড়ুন: Cossipore BJP Yuva Leader 'Murder': কাশীপুরে নিহতের বাড়িতে খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, কে এই অর্জুন চৌরাসিয়া?

পরিবার সূ্ত্রে খবর, একটি বেসরকারি সংস্থার চাকরি করতেন অর্জুন। বেতন পাওয়ার পর গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা বাড়ি ফিরেছিলেন। এরপর রাত  সাড়ে ৮ নাগাদ ফের বাড়ি থেকে বেরিয়ে যান। আর ফিরলেন না কেন? রাতে খোঁজাখুঁজিও করেছিলেন বাড়ির লোকেরা। এদিন সকালে কাশীপুর রেল কোয়ার্টারে একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হয় অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ।

আরও পড়ুন: কাশীপুরে BJP নেতা 'খুন', আলিপুর কমান্ড হাসপাতালে ময়নাতদন্তের নির্দেশ হাইকোর্টের

দলের যুব মোর্চার মন্ডল সভাপতিকে যখন খুনের অভিযোগ তুলেছে বিজেপি, তখন নিহত অর্জুন চৌরাসিয়ার শাসকদলের কর্মী বলে দাবি করেন স্থানীয় তৃণমূল বিধায়ক অতীন ঘোষ। তিনি বলেন, 'গত পুর নির্বাচনে তৃণমূলের হয়ে কাজ করেছে। ওর বাবা কংগ্রেসের নেতা ছিল। ওর বাবাও একইভাবে আত্মহত্যা করেছে'। তাঁর আরও বক্তব্য,  'CBI তদন্তের দাবি কারা জানাচ্ছেন? পরিবারের লোকের মুখ থেকে শুনতে হবে। একজনও পরিবারের লোক নেই। বড়বাজার থেকে বাসে করে লোক আসছে'। 

.