Kolkata Doctor Rape And Murder Case: আরজি কর কাণ্ডে প্রতিবাদ মিছিলে কল্যাণ-সায়ন বচসা! তুমুল উত্তেজনা হাইকোর্টে..

আজ, সোমবার আরজি কর কাণ্ডের প্রতিবাদে হাইকোর্ট চত্বরে করেন আইনজীবীরা। দলমত নির্বিশেষে সেই মিছিলে যোগ দিয়েছিলেন সবপক্ষের আইনজীবীরা। মিছিলে যেমন ছিলেন তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়, তেমনি হাঁটতে দেখা যায় সায়ন বন্দ্য়োপাধ্যায়কেও। মিছিল তখন শেষ পর্যায়ে। আদালত  চত্বর ঘুরে আবার হাইকোর্টেই ফিরে আসছেন আইনজীবীরা। হঠাত্‍-ই মেজাজ হারান কল্য়াণ। সায়নের সঙ্গে বচসা শুরু হয় তাঁর।  

Updated By: Aug 19, 2024, 07:59 PM IST
Kolkata Doctor Rape And Murder Case: আরজি কর কাণ্ডে প্রতিবাদ মিছিলে কল্যাণ-সায়ন বচসা! তুমুল উত্তেজনা হাইকোর্টে..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে প্রতিবাদে মিছিলকে কেন্দ্র করে এবার তুমুল উত্তেজনা কলকাতা হাইকোর্টে! আদালত চত্বরেই আইনজীবী তথা বামনেতা সায়ন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বচসা জড়ালেন আর এক আইনজীবী, তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়। কেন? তা অবশ্য স্পষ্ট নয়।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: 'আত্মহত্যা বললেন কেন!' CBI-এর আক্রমণাত্মক প্রশ্নের মুখে বিস্ফোরক কী বললেন সন্দীপ?

ঘটনাটি ঠিক কী? আজ, সোমবার আরজি কর কাণ্ডের প্রতিবাদে হাইকোর্ট চত্বরে করেন আইনজীবীরা। দলমত নির্বিশেষে সেই মিছিলে যোগ দিয়েছিলেন সবপক্ষের আইনজীবীরা। মিছিলে যেমন ছিলেন তৃণমূল সাংসদ কল্য়াণ বন্দ্যোপাধ্যায়, তেমনি হাঁটতে দেখা যায় সায়ন বন্দ্য়োপাধ্যায়কেও। মিছিল তখন শেষ পর্যায়ে। আদালত  চত্বর ঘুরে আবার হাইকোর্টেই ফিরে আসছেন আইনজীবীরা। হঠাত্‍-ই মেজাজ হারান কল্য়াণ। সায়নের সঙ্গে বচসা শুরু হয় তাঁর।

এবারের লোকসভা ভোটে তমলুক কেন্দ্রে সিপিএম প্রার্থী ছিলেন সায়ন। জিততে পারেনইনি, জামানত বাজেয়াপ্ত হয়ে গিয়েছ এই তরুণ বাম নেতার। সেই প্রসঙ্গ তুলে সায়নকে নিশানা করেন কল্যাণ। এমনকী জামানত বাজেয়াপ্ত নিয়ে খোঁচা দেন! পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে। শেষপর্যন্ত শ্রীরামপুরের সাংসদকে সরিয়ে নিয়ে যান অন্য আইজীবীরা।

আরও পড়ুন: R G Kar Incident: আরজিকর ঘটনার তদন্ত, দায়িত্বে এবার হাতরস কাণ্ডের তদন্তকারী জাঁদরেল এই অফিসার

আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। প্রধান বিচারপতি বেঞ্চের পর্যবেক্ষণ, 'তদন্তে তেমন কোনও অগ্রগতি নেই। প্রমাণ নষ্ট হওয়ার সম্ভবনা। তাই সময় নষ্ট করা যাবে না। সমাজে বিশ্বাস বজায় রাখা প্রয়োজন। একজন ডাক্তার মৃত্যু, তার পরেও সুপার, প্রিন্সিপাল চুপ। যেটা সন্দেহ জনক'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.