Anubrata Mandal: CBI জেরা শেষেই SSKM-এ, 'বেশি' রক্তচাপ, অনুব্রতকে দিতে হল অক্সিজেন

গরুপাচারকাণ্ডে (Cattle Smuggling Case) বৃহস্পতিবার সকালে নিজাম প্যালেসে হাজিরা দেন অনুব্রত মন্ডল। প্রায় চার ঘণ্টা তাঁকে জেরা করে CBI।

Updated By: May 19, 2022, 05:41 PM IST
Anubrata Mandal: CBI জেরা শেষেই SSKM-এ, 'বেশি' রক্তচাপ, অনুব্রতকে দিতে হল অক্সিজেন
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : রক্তচাপ একটু বেশি থাকলেও ভালো আছেন অনুব্রত মন্ডল (Anubrata Mandal)। CBI জেরার পর SSKM-এ চেক আপ করাতে আসেন 'কেষ্ট'দা। চেক আপের পর চিকিৎসকরা জানান, আগের থেকে একটু ভালো আছেন অনুব্রত মন্ডল।

তবে হাসপাতাল সূত্রে খবর, রক্তচাপ সামান্য বেশি রয়েছে। অক্সিজেনও দিতে হয়েছে। তবে আগের থেকে একটু ভালো আছেন তিনি। যদিও হার্টের সমস্যার জন্য এখনই অনুব্রত মন্ডলের (Anubrata Mandal) অস্ত্রোপচারের কোনও ভাবনা নেই মেডিক্যাল বোর্ডের। দুই থেকে তিন সপ্তাহ বাদে আবার চেক আপে আসতে বলা হয়েছে তৃণমূলের (TMC) বীরভূম জেলা সভাপতিকে।

গরুপাচারকাণ্ডে (Cattle Smuggling Case) বৃহস্পতিবার সকাল ৯টা বেজে ৫০মিনিটে নিজাম প্যালেসে হাজিরা দেন অনুব্রত মন্ডল। সিবিআই-এর (CBI) জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। প্রায় চার ঘণ্টা তাঁকে জেরা করেন CBI আধিকারিকরা। তারপর নিজাম প্যালেস থেকে বেরিয়ে সোজা এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) যান অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। 

শারীরিক পরীক্ষা নিরীক্ষার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে। হুইল চেয়ারে করে উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর কেবিনে নিয়ে যাওয়া হয় অনুব্রত মন্ডলকে। অবশেষে চেক আপ সম্পূর্ণ হওয়ার পর বিকেল ৫টা নাগাদ এসএসকেএম হাসপাতাল থেকে বেরিয়ে যান অনুব্রত মন্ডল। 

আরও পড়ুন, Mamata Banerjee On CBI: CBI-তে পার্থ-অনুব্রত, পরেশকেও হাজিরার নির্দেশ, পাল্টা মমতার কড়া 'তুঘলকি' তোপ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.