Anubrata Mandal: '৪ সপ্তাহ সময় দিন', গরু পাচারকাণ্ডে CBI-কে চিঠি অনুব্রতের

SSKM-র ভর্তি তৃণমূলের বীরভূম জেলা সভাপতি।

Updated By: Apr 6, 2022, 07:35 PM IST
Anubrata Mandal:  '৪ সপ্তাহ সময় দিন', গরু পাচারকাণ্ডে CBI-কে চিঠি অনুব্রতের

নিজস্ব প্রতিবেদন: গরু পাচারকাণ্ডে (Cattle Smuggling Case) CBI-র কাছে ৪ সপ্তাহ সময় চাইলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। চিঠিতে লিখলেন, 'চাইলে হাসপাতালে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা'।

গরু পাচারকাণ্ডে ফের তলব। আজ, বুধবার সকাল ১১টা নিজাম প্যালেসে অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠিয়েছিল সিবিআই। রক্ষাকবচের আবেদন খারিজ করে দিয়েছে হাইকোর্ট (Calcutta High Court)। গতকাল, মঙ্গলবার বিকেলে বোলপুর থেকে কলকাতা চলে আসেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। রাতে রাজারহাটে নিজের ফ্ল্যাটেই ছিলেন তিনি।

আরও পড়ুন: Suvendu Adhikari: থানায় ঢুকে পুলিসকে 'হুমকি'! শুভেন্দুর নামে নির্বাচন কমিশনে নালিশ তৃণমূলের

সিবিআই দফতরে হাজিরা দিলেন না কেন? এদিন সকালে নিজাম প্যালেসে যাওয়ার পথে আচমকাই শ্বাসকষ্টের সমস্যা বাড়ে। SSKM-র নিয়ে যেতে হয় অনুব্রত মণ্ডলকে। উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকরা জানিয়েছেন, অনুব্রতের হৃদযন্ত্রে সমস্যা রয়েছে। অক্সিজেন দিতে হচ্ছে তাঁকে। রক্ত পরীক্ষা ও ইসিজিও করা হয়েছে। এমনকী, অনুব্রত মণ্ডলের চিকিৎসায় ৪ সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করেছে SSKM কর্তৃপক্ষ। এবার সিবিআইয়ের কাছে চিঠি দিয়ে সময় চাইলেন বীরভূমের কেষ্ট।

এর আগে, গরু পাচার মামলায় সিবিআইয়ের নোটিশকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে আবেদন করেছিলেন অনুব্রত মণ্ডল। সেই আবেদন খারিজ করে দেয় বিচারপতি রাজা শেখর মান্থার সিঙ্গল বেঞ্চে। এরপর মামলা গড়ায় প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে। রক্ষাকবচের আবেদন জানান তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। হাইকোর্টের ডিভিশন বেঞ্চ স্পষ্ট জানিয়ে দিয়েছে, 'এই মুহূর্তে সিঙ্গল বেঞ্চের নির্দেশের উপর হস্তক্ষেপের প্রয়োজন নেই'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.