মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীদের আলোচনার প্রস্তাব মানলই না সরকার পক্ষ

আগামী কাল থেকে বসছে বিধানসভার অধিবেশন। তার আগেই জোর ধাক্কা খেল বিরোধী শিবির। মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীদের আলোচনার প্রস্তাব মানলই না সরকার পক্ষ। আর এই বিরোধিতার জেরে শুরুতেই শাসক পক্ষের বিরুদ্ধে অসহিষ্ণুতার অভিযোগ তুলল বিরোধী শিবির।

Updated By: Jun 16, 2016, 10:19 PM IST
মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীদের আলোচনার প্রস্তাব মানলই না সরকার পক্ষ

ওয়েব ডেস্ক: আগামী কাল থেকে বসছে বিধানসভার অধিবেশন। তার আগেই জোর ধাক্কা খেল বিরোধী শিবির। মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীদের আলোচনার প্রস্তাব মানলই না সরকার পক্ষ। আর এই বিরোধিতার জেরে শুরুতেই শাসক পক্ষের বিরুদ্ধে অসহিষ্ণুতার অভিযোগ তুলল বিরোধী শিবির।

লাফিয়ে লাফিয়ে বাড়ছে ডাল থেকে সবজি সব কিছুর দাম। মাথায় হাত আম আদমির, এই পরিস্থিতিতেই শুক্রবার থেকে বসেছে বিধানসভা। তার আগে বৃহস্পতিবার বসে সর্বদল বৈঠক। 

সর্বদল বৈঠকে অধিবেশনে মূল্য বৃদ্ধির উপর আলোচনা দাবি করে বিরোধীরা। তবে সরকার পক্ষের আপত্তিতে সেই দাবি গৃহিত হয়নি। সরকার পক্ষের বিরুদ্ধে শুরুতেই অসিষ্ণুতার অভিযোগ তুলেছেন আব্দুল মান্নান, সুজন চক্রবর্তীরা। এই পরিস্থিতিতে বিজনেজ অ্যাডভাইসারি কমিটির আগামী বৈঠকের দিকে তাকিয়ে বিরোধী কংগ্রেস-বামফ্রন্ট। 

২৪ তারিখ অন্তবর্তী বাজেট পেশ করবেন অর্থমন্ত্রী। অধিবেশন চলবে ৪ জুলাই পর্যন্ত। শেষ পর্যন্ত হাউসের অন্দরে শাসক বিরোধী তরজা কোন পর্যায়ে পৌছয় সেদিকেই নজর থাকবে রাজনৈতিক মহলের। 

.