ফোর্ট উইলিয়ামে রহস্যমৃত্যু বায়ুসেনা অফিসারের

ফোর্ট উইলিয়ামে রহস্যমৃত্যু বায়ুসেনা অফিসারের। ভোর পাঁচটায় নিজের কোয়ার্টারের নীচেই উদ্ধার হয় উইং কমান্ডার SVR মূর্তির দেহ। প্রাথমিক তদন্তের পর সেনার তদন্তকারীদের ধারনা, উইং কমান্ডার মূর্তি আত্মহত্যা করেননি। তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিস। রবিবার কাকভোর। ফোর্ট উইলিয়ামের কোয়ার্টার থেকে উদ্ধার হল বায়ুসেনা অফিসারের দেহ। SVR মূর্তি।  বাড়ি হায়দরাবাদ। মাস সাতেক আগে ফোর্ট উইলিয়ামে পোস্টিং হয় এই বায়ু সেনা অফিসারের। রবিবার কোয়ার্টারের নীচ থেকে তাঁরই রক্তাক্ত দেহ উদ্ধার হল। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। তড়িঘড়ি খবর যায় ময়দান থানায়। তদন্ত শুরু করে কলকাতা পুলিসের হোমিসাইড ও ময়দান থানার পুলিস। আলাদা করে তদন্ত শুরু করেছে বায়ু সেনাও।

Updated By: Apr 16, 2017, 07:56 PM IST
ফোর্ট উইলিয়ামে রহস্যমৃত্যু বায়ুসেনা অফিসারের

ওয়েব ডেস্ক: ফোর্ট উইলিয়ামে রহস্যমৃত্যু বায়ুসেনা অফিসারের। ভোর পাঁচটায় নিজের কোয়ার্টারের নীচেই উদ্ধার হয় উইং কমান্ডার SVR মূর্তির দেহ। প্রাথমিক তদন্তের পর সেনার তদন্তকারীদের ধারনা, উইং কমান্ডার মূর্তি আত্মহত্যা করেননি। তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিস। রবিবার কাকভোর। ফোর্ট উইলিয়ামের কোয়ার্টার থেকে উদ্ধার হল বায়ুসেনা অফিসারের দেহ। SVR মূর্তি।  বাড়ি হায়দরাবাদ। মাস সাতেক আগে ফোর্ট উইলিয়ামে পোস্টিং হয় এই বায়ু সেনা অফিসারের। রবিবার কোয়ার্টারের নীচ থেকে তাঁরই রক্তাক্ত দেহ উদ্ধার হল। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল। তড়িঘড়ি খবর যায় ময়দান থানায়। তদন্ত শুরু করে কলকাতা পুলিসের হোমিসাইড ও ময়দান থানার পুলিস। আলাদা করে তদন্ত শুরু করেছে বায়ু সেনাও।

আরও পড়ুন ফেসবুকে প্রতারণা, মহিলার থেকে ৯ লক্ষ ১০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

আঘাতের ধরণে স্পষ্ট উঁচু কোনও জায়গা থেকে পড়ে মৃত্যু হয় উইং কমান্ডার মূর্তির।তাঁর কোয়ার্টারের ব্যালকনির রেলিংয়ের যা উচ্চতা, সেখান থেকে পড়ে যাওয়া মুস্কিল।দুর্ঘটনা বা পরিকল্পনা করে খুনের সম্ভাবনা  উড়িয়ে দেওয়া হচ্ছে না।মূর্তির দেহ SSKM -এ ময়না তদন্তের জন্য পাঠানো হয়।  প্রাথমিক তদন্তের পর সেনা আধিকারিকরা নিশ্চিত আত্মঘাতী হননি মূর্তি। কি করে তাঁর মৃত্যু হল আপাতত সেই রহস্য ভেদ করাই টার্গেট।

আরও পড়ুন  পারিবারিক বিবাদ, আর তার জেরেই ভরা বাজারে অ্যাসিড হামলা

.