ছিটমহলবাসীদের দাবিদাওয়া নিয়ে সেন্ট্রাল অ্যাভেনিউয়ে পথ অবরোধ বিজেপির

ছিটমহলবাসীদের দাবিদাওয়া নিয়ে সেন্ট্রাল অ্যাভেনিউয়ে পথ অবরোধ বিজেপির। অবরোধ তুলতে গেলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয় আন্দোলনকারীদের। বিজেপি নেতৃত্বের অভিযোগ, কলেজ স্কোয়ারে জমায়েতের অনুমতি থাকা সত্বেও তাদের মিছিল আটকায় পুলিস। তারই প্রতিবাদে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে সেন্ট্রাল অ্যাভিনিউ অবরোধ করে বিজেপি কর্মীরা। অবরোধের ফলে শুরু হয় যানজট।

Updated By: Nov 8, 2016, 03:56 PM IST

ওয়েব ডেস্ক: ছিটমহলবাসীদের দাবিদাওয়া নিয়ে সেন্ট্রাল অ্যাভেনিউয়ে পথ অবরোধ বিজেপির। অবরোধ তুলতে গেলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয় আন্দোলনকারীদের। বিজেপি নেতৃত্বের অভিযোগ, কলেজ স্কোয়ারে জমায়েতের অনুমতি থাকা সত্বেও তাদের মিছিল আটকায় পুলিস। তারই প্রতিবাদে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে সেন্ট্রাল অ্যাভিনিউ অবরোধ করে বিজেপি কর্মীরা। অবরোধের ফলে শুরু হয় যানজট।

আরও পড়ুন- কলকাতার বুকে ফের সিন্ডিকেটের দাদাগিরি!

প্রসঙ্গত, কেন্দ্রে ক্ষমতায় আসার পরপরই নরেন্দ্র মোদীকে দেখা যায় দীর্ঘ দিনের ছিটমহল সমস্যা সমাধানে অগ্রসর হতে। যেহেতু সব কটি ছিটমহলই ভারত ও বাংলাদের মধ্যে বা বলা ভাল অধিকাংশই বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের মধ্যে, তাই এই ছিটমহল হস্তান্তরের গোটা প্রক্রিয়াটিতেই মোদী যোগাযোগ রেখেছিলেন  পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এবং গোটা প্রক্রিয়াটির আনুষ্ঠানিক আরম্ভতে ঢাকাতে উপস্থিত ছিলেন মোদী ও মমতা উভয়েই।

আরও পড়ুন- নবম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার গৃহশিক্ষক

.