Amta Student death: ছাত্রমৃত্যুর আঁচ কলকাতায়, ধুন্ধুমারকাণ্ড পার্ক সার্কাসে

পথে নামলেন আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা।

Updated By: Feb 19, 2022, 10:25 PM IST
Amta Student death:  ছাত্রমৃত্যুর আঁচ কলকাতায়, ধুন্ধুমারকাণ্ড পার্ক সার্কাসে

নিজস্ব প্রতিবেদন: হাওড়ার আমতায় ছাত্রের রহস্য়মৃত্যু। দোষীদের শাস্তির দাবিতে কলকাতায় পথে নামলেন সহপাঠীরা। পুলিসের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তি হল আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের। মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড পার্ক সার্কাসে। 

ঘটনা ঠিক কী? মৃতের নাম আনিস খান। বাড়ি, আমতা থানায় সারদা দক্ষিণ পাড়া এলাকায়। পার্ক সার্কাসের আলিয়া বিশ্ববিদ্যালয়ে ছাত্র ছিলেন তিনি। পরিবারের লোকেদের দাবি, শুক্রবার রাতে বাড়িতে আসে চার অজ্ঞাতপরিচয় ব্যক্তি। পরনে পুলিসে ইউনিফর্ম। আমতা থেকে এসেছে বলে জানায় তারা। কেন? আনিস বাড়িতে আছে কিনা, জানতে চায় ওই ৪ জন। কিন্তু, মৃতের বাবা যখন বলেন 'আনিস বাড়িতে নেই', তা কিন্তু মানতে চায়নি অভিযুক্ত। বরং তিনজন বাড়ির ভিতরে গিয়ে উপরে উঠে যায়। আর নিচেই দাঁড়িয়েছিল একজন।

আরও পড়ুন: Illegal Hookah Bar In Kolkata: অপরিচিতদের আনাগোনা, ধোঁয়ায় ঢাকত তিন তলার ঘর! রহস্যের কিনারা পুলিসের

মৃতের বাবার অভিযোগ, আনিসকে ছাদ থেকে ধাক্কা মেরে খুন করেছে ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা। শেষপর্যন্ত যখন আমতা থানায় ফোন করে পরিবারের লোকেরা, তখন জানানো হয়, থানা থেকে তাঁদের বাড়িতে কেউ যায়নি! তাহলে গভীর রাতে পুলিসের ইউনিফর্ম পরে কারা এসেছিল আনিসে খোঁজে? দোষীদের শাস্তির দাবিতে এদিন পার্ক সার্কাসে মিছিল করেন আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। সেভেন পয়েন্ট ক্রসিং-এ  অবরোধের চেষ্টা করলে, তাঁদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিসের। বেশ কিছুক্ষণের কার্যত অবরুদ্ধ থাকে গোটা এলাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.