চিকিৎসায় গাফিলতির অভিযোগে উত্তেজনা ছড়াল শহরের দুই জায়গায়!

এক মাসের শিশুকন্যার মৃত্যুতে চিকিৎসার গাফিলতির অভিযোগ তুললেন বাড়ির লোকেরা। গতকাল রাতে এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় পার্কসার্কাসের ইন্সটিটিউট অব চাইল্ড হেলথে। গত উনত্রিশে মে পেটে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় শিশুটিকে। গতকাল রাত নটায় মারা যায় শিশুটি। এরপরই চিকিৎসার গাফিলতির অভিযোগে হাসপাতালে বিক্ষোভ শুরু হয়। কড়েয়া থানায় FIR দায়ের হয়েছে। যদিও চিকিৎসায় গাফিলতির অভিযোগ উড়িয়ে দিয়েছেন চিকিৎসকেরা।

Updated By: Jun 6, 2016, 09:44 AM IST
চিকিৎসায় গাফিলতির অভিযোগে উত্তেজনা ছড়াল শহরের দুই জায়গায়!

ওয়েব ডেস্ক: এক মাসের শিশুকন্যার মৃত্যুতে চিকিৎসার গাফিলতির অভিযোগ তুললেন বাড়ির লোকেরা। গতকাল রাতে এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় পার্কসার্কাসের ইন্সটিটিউট অব চাইল্ড হেলথে। গত উনত্রিশে মে পেটে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় শিশুটিকে। গতকাল রাত নটায় মারা যায় শিশুটি। এরপরই চিকিৎসার গাফিলতির অভিযোগে হাসপাতালে বিক্ষোভ শুরু হয়। কড়েয়া থানায় FIR দায়ের হয়েছে। যদিও চিকিৎসায় গাফিলতির অভিযোগ উড়িয়ে দিয়েছেন চিকিৎসকেরা।

অন্যদিকে, চিকিৎসায় গাফিলতিতে মৃত্যুর অভিযোগে নার্সিংহোম ভাঙচুর করলেন স্থানীয় বাসিন্দারা। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে এয়ারপোর্ট এক নম্বর গেটের কাছে। মৃত সুজয় দাস রানাঘাটের বাসিন্দা। বৃহস্পতিবার বাইক দুর্ঘটনায় আহত সুজয়কে ভর্তি করা হয় NRS হাসপাতালে। পরে ভাল চিকিত্সার আশায় এয়ারপোর্ট এক নম্বর গেটের কাছে একটি নার্সিংহোমে ভর্তি করা হয় সুজয়কে। রবিবার বিকেলে মৃত্যু হয় সুজয়ের। দমদম থানায় এফআইআর দায়ের করেছে মৃতের পরিবার।

.