বউবাজার চত্বরে ফের বাড়িতে ফাটল, জি ২৪ ঘণ্টার খবরের জেরে তৎপর KMRCL কর্তৃপক্ষ

আর তারপরেই চৈতন সেন লেনের কয়েকটি বাড়ির দেওয়ালে নতুন করে সূক্ষ্ম কয়েকটি ফাটল দেখা গিয়েছে। আশঙ্কায় ঘুম উড়েছে বাসিন্দাদের। 

Updated By: Feb 28, 2020, 05:39 PM IST
বউবাজার চত্বরে ফের বাড়িতে ফাটল, জি ২৪ ঘণ্টার খবরের জেরে তৎপর KMRCL কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদন: বউবাজার চত্বরে ফের বাড়িতে ফাটল। জি চব্বিশ ঘণ্টায় গতকাল খবর সম্প্রচারের পরেই তড়িঘড়ি আজ  চৈতন সেন লেনে পরিদর্শনে যান KMRCL কর্তারা।  গত সপ্তাহ থেকে মাটির নীচে দ্বিতীয় টানেল বোরিং মেশিনের কাজ চলছে। আর তারপরেই চৈতন সেন লেনের কয়েকটি বাড়ির দেওয়ালে নতুন করে সূক্ষ্ম কয়েকটি ফাটল দেখা গিয়েছে। আশঙ্কায় ঘুম উড়েছে বাসিন্দাদের।

KMRCL কর্তৃপক্ষের দাবি , ফাটলগুলি বিপজ্জনক নয়। এই ফাটল থেকে বউবাজারের মত ঘটনা ঘটবে না। ওই অংশ দিয়ে মেশিন পেরিয়ে যাওয়ার আফটার এফেক্ট কিছু ফাটল হতে পারে। ফাটলগুলি মার্ক করে নজরে রাখা হবে। আফটার এফেক্টের সময় পেরিয়ে গেলে সব বাড়ি সারানো হবে। এলাকার বাসিন্দাদের জন্য একটি হেল্পলাইন নম্বর চালু করছে KMRCL। বাড়িতে কিছু হলেই সেই নম্বরে তারা জানাতে পারবেন। 

কাল চিড় ধরে কয়েকটি বাড়িতে। গতকালও পৌঁছয় জি ২৪ ঘণ্টা। খবর সম্প্রচারের পর চিফ ইঞ্জিনিয়র অন্যান্য আধিকারিকদের নিয়ে যান। কথা বলেন। মূল অভিযোগ ছিল, ফাটল দেখে আতঙ্ক। সামান্য একটা চিড় দেখেই আতঙ্ক ছড়ায়। বাসিন্দাদের দাবি ছিল কেউ আসছেও না, দেখছেও না। সবমিলিয়ে কার্যত অসহায় হয়ে পরেন তারা পারছিলেন না। এরপরই সম্প্রচার থেকে তড়িঘড়ি সেখানে পৌঁছয় আধিকারিকরা। যন্ত্র বসানো হয়। কেএমআরসিএলের দাবি, বিপজ্জদনক ফাটল নয়। 

.