দ্বিতীয়বার নোটিস পাওয়ার পর নিজেকে গুটিয়ে নিয়েছেন মদন মিত্র

বৃহস্পতিবার দফতরে এসে দেখা করার জন্য ফের তাঁকে নোটিস দিয়েছে সিবিআই। কী কারণে এই অবস্থান বদল, সে নিয়ে উঠছে প্রশ্ন।

Updated By: Dec 10, 2014, 10:32 AM IST
দ্বিতীয়বার নোটিস পাওয়ার পর নিজেকে গুটিয়ে নিয়েছেন মদন মিত্র

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে প্রথমবার সিবিআই তলব করার পর কিছুটা হাল্কা মেজাজেই দেখা গিয়েছিল পরিবহণমন্ত্রী মদন মিত্রকে।   বৃহস্পতিবার দফতরে এসে দেখা করার জন্য ফের তাঁকে নোটিস দিয়েছে সিবিআই। দ্বিতীয়বার নোটিস পাওয়ার পর থেকেই নিজেকে যেন কিছুটা গুটিয়ে নিয়েছেন মন্ত্রী। কী কারণে এই অবস্থান বদল, সে নিয়ে উঠছে প্রশ্ন।

সারদাকাণ্ডে পরিবহণ মন্ত্রী মদন মিত্রকে প্রথমবার যখন তলব করে সিবিআই, তখন হাসপাতালে ভর্তি ছিলেন মদন মিত্র। সেইসময় খোশমেজাজেই দেখা গিয়েছিল মন্ত্রী। জানিয়েছিলেন সুস্থ হয়েই যাবেন সিবিআই দফতরে।

তবে দ্বিতীয়বার সিবিআই তলব করার পর থেকেই একেবারে অন্য মেজাজে পরিবহণমন্ত্রী। সোমবার এবিষয়ে সাংবাদিকদের সামনে কোনও মন্তব্যই করতে চাননি তিনি ।

মঙ্গলবারও  বেলা বারোটা পর্যন্ত বাড়িতেই ছিলেন মন্ত্রী।  তবে বাড়িতে ঢোকার ছাড়পত্র ছিল না কারোরই। এমনকি ঢুকতে দেওয়া হয়নি সাংবাদিকদেরও। বেলার দিকে দফতরের কাজে নিউ সেক্রেটারিয়েট বিল্ডিংয়ে যান তিনি।  আজ ময়দানে অ্যাটলেটিকো কলকাতার ম্যাচ।  অফিসে সেনিয়েই  ব্যস্ত ছিলেন মদন মিত্র।  এমনকি কাজ শেষে দফতর থেকে বেরোনোর সময়ও মন্ত্রীর কাছে ঘেঁষতে দেওয়া হয়নি সংবাদমাধ্যমকে। সাধারণত হাল্কা মেজাজেই মন্ত্রীকে দেখতে অভ্যস্ত সাংবাদিকেরা।  প্রথমবার সিবিআইয়ের নোটিস পাওয়ার পর তাঁকে যেভাবে হাল্কা মেজাজে দেখা গিয়েছিল, এবার অন্তত সেই মেজাজে পাওয়া যাচ্ছে না মন্ত্রীকে।  দ্বিতীয়বার সিবিআইয়ের নোটিস পাওয়ার পর নিজেকে যেন কিছুটা গুটিয়ে নিয়েছেন তিনি। কেন তাঁর এই বিপরীত আচরণ সে নিয়ে উঠছে প্রশ্ন।

.