ইডেনে অনুশীলনে গরহাজির আফ্রিদি, কারণ শরীর নাকি মন খারাপ!

অতি বড় ভারত প্রেম বিপদে ফেলে দিয়েছে পাক অধিনায়ক শাহিদ আফ্রিদিকে । পরিস্থিতি সামলে আর বির্তকে জড়াতে চাননি আফ্রিদি। তাই বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযানের আগে অনুশীলন করলেন না পাক অধিনায়ক ।

Updated By: Mar 15, 2016, 04:41 PM IST
ইডেনে অনুশীলনে গরহাজির আফ্রিদি, কারণ শরীর নাকি মন খারাপ!

ওয়েব ডেস্ক: অতি বড় ভারত প্রেম বিপদে ফেলে দিয়েছে পাক অধিনায়ক শাহিদ আফ্রিদিকে । পরিস্থিতি সামলে আর বির্তকে জড়াতে চাননি আফ্রিদি। তাই বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযানের আগে অনুশীলন করলেন না পাক অধিনায়ক ।

কেন পাক অধিনায়ক অনুশীলনে অনুপস্থিত , এই প্রশ্নে টিম ম্যানেজমেন্ট জানায় আফ্রিদির শরীর ভালো নেই। আফ্রিদির ভারতপ্রেমী বক্তব্যে তোলপাড় পাকিস্তান। সমালোচনার ঝড় সর্বত্র । কিন্তু পাক কোচ ওয়াকার ইউনিস আফ্রিদির পাশে দাড়িয়ে দাবি করেন পাক অধিনায়ক কোন দেশ বিরোধী মন্তব্য করেন নি ।

পরোক্ষভাবে ওয়াকারের সুরে সুর মেলালেন প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম। মিয়াদাঁদ আফ্রিদির সমালোচনা করলেও আক্রম জানান ১৯৯৯ সালে চেন্নাইতে টেষ্ট ম্যাচ জেতার পর ভারতীয় সমর্থকরা দাড়িয়ে কূণির্শ করেছিলেন এবং প্রচুর ভালোবাসাও পেয়েছিলেন। প্রাক্তন পাক অধিনায়কের আরও দাবি যদি কোহলি আর ধোনি পাকিস্তানে যান তাহলে রাস্তায় জ্যাম হয়ে যাবে ।   সৃত্রের খবর সোমবার রাতেই তার বক্তব্যের জন্য লিখিতভাবে আফ্রিদি দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। ভারতপ্রেমী বক্তব্যের জন্য সোমবার আফ্রিদিকে আইনি নোটিশ ধরিয়েছিলেন লাহোরের এক আইনজীবী।

.