রাজ্যের বিরুদ্ধে ফের সরব অধীর চৌধুরী

ডেঙ্গি ইস্যুকে সামনে রেখে বহুদিন বাদে ফের পথে নামল কংগ্রেস। বিধানভবন থেকে ধর্মতলা পর্যন্ত মিছিল করলেন অধীর চৌধুরী। ১০০ দিনের টাকা সরাসরি ব্যাঙ্কে আসার ইস্যুতে সরাসরি দাঁড়ালেন কেন্দ্রের পাশে।

Updated By: Oct 27, 2016, 06:58 PM IST
রাজ্যের বিরুদ্ধে ফের সরব অধীর চৌধুরী

ওয়েব ডেস্ক : ডেঙ্গি ইস্যুকে সামনে রেখে বহুদিন বাদে ফের পথে নামল কংগ্রেস। বিধানভবন থেকে ধর্মতলা পর্যন্ত মিছিল করলেন অধীর চৌধুরী। ১০০ দিনের টাকা সরাসরি ব্যাঙ্কে আসার ইস্যুতে সরাসরি দাঁড়ালেন কেন্দ্রের পাশে।

ডেঙ্গি আতঙ্কে ভুগছে রাজ্য। রোজই আসছে ডেঙ্গিতে মৃত্যুর খবর। রক্ত নিয়েও বিস্তর অভিযোগ। দীপাবলির আলোর রোশনাইতে ভাসছে কলকাতা। আর তারই মধ্যে, বিধানভবন থেকে কংগ্রেস কর্মীদের সঙ্গে নিয়ে মিছিল করলেন অধীর চৌধুরী। বৃষ্টি হল। বৃষ্টিতে ভিজল মিছিল। তারই মধ্যে Y চ্যানেল পর্যন্ত মিছিল।

আরও পডুন- চাকরির ইন্টারভিউ নেওয়ার নাম করে মহিলাকে ডেকে ধর্ষণের অভিযোগ

অধীরের দাবি, ডেঙ্গির তথ্য গোপন করতে চাইছে সরকার। একশো দিনের কাজের টাকা সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে পড়া নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে তাতে কেন্দ্রের পাশেই দাঁড়ালেন কংগ্রেসের সাংসদ। অধীরের মিছিলে কর্মীরা ছিলেন। হাতে গোণা গুটিকয়েক নেতা। ছিলেন ছাত্রযুবরা। মহিলাদের চোখে পড়েনি। কংগ্রেসের বাস্তবিক অর্থেই দুর্দিন। তাই, ইস্যু ধরে নামতে হবে পথে।

.