লেকটাউনে বৃদ্ধাকে খুনের কিনারা, উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার অভিযুক্ত

ধৃতের কাছে মিলল মৃতার মোবাইল ও গয়না।

Updated By: Jul 31, 2021, 02:08 PM IST
লেকটাউনে বৃদ্ধাকে খুনের কিনারা, উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: সময় লাগল মাত্র দশদিন। লেকটাউনে বৃদ্ধাকে খুনের কিনারা করে ফেলল পুলিস। উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার করা হল অভিযুক্তকে। তার থেকে পাওয়া গেল মৃতার মোবাইল ফোন ও গয়না।

লেকটাউনের বাঙুর অ্যাভিনিউয়ের বি ব্লকের বাসিন্দা ছিলেন দীপা মুখোপাধ্যায়। ছেলে-মেয়েরা সবাই যে যার মতো আলাদা থাকেন। বাড়ির নীচের তলায় একাই থাকতেন বছর পঁয়ষট্টির ওই বৃদ্ধা। আত্মীয়-পরিজনদের দাবি, বেশ কয়েক দিন ধরে দীপার কোনও খোঁজ-খবর পাচ্ছিলেন না। কোনওভাবেই যোগোযাগ করা যাচ্ছিল না। শেষপর্যন্ত ২১ জুলাই সকালে বাঙুর অ্য়াভিনিউয়ের বাড়িতে যান তাঁরা। এসে দেখেন, বাড়ির দরজা খোলা!

আরও পড়ুন: শিয়ালদহ উড়ালপুলে কর্তব্যরত পুলিসকর্মীকে কোপ, গ্রেফতার মাদকাসক্ত

তারপর? সন্দেহ হওয়ার খবর দেওয়া হয় লেকটাউন থানায়। পুলিসই প্রথম দরজা খুলে বাড়িতে ভিতরে ঢোকে। গলায় গামচা জড়ানো অবস্থায় দীপা মুখোপাধ্যায়ের পচগলা দেহ উদ্ধার হয়। ঘর লন্ডভন্ড,আলমারিও ভাঙা। প্রাথমিক তদন্তে অনুমান, প্রথমে শ্বাসরোধ করে খুন, তারপর বাড়িতে রীতিমতো লুঠপাট চালিয়েছে দুষ্কৃতীরা। 

একাকী বৃদ্ধাকে কে খুন করল? তদন্তে জানা যায়, মাত্র ৪ দিন আগে ফ্ল্যাটে কাজের জন্য উত্তরপ্রদেশ থেকে এক যুবক এনেছিলেন দীপা মুখোপাধ্যায়। সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করে পুলিস। মৃতার ছেলের অভিযোগ করেছিলেন, ঘটনার পর থেকে পলাতক ওই যুবক। এমনকী, বন্ধ করে রেখেছে মোবাইলও! তাতেই সন্দেহ আরও বাড়ে।  উত্তরপ্রদেশের মির্জাপুর থেকে শেষপর্যন্ত অভিযুক্ত দীনেশ প্রসাদকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিস।

আরও পড়ুন: রাজ্য BJP-র মিছিলে ‘না’ কলকাতা পুলিসের, ‘কর্মসূচি হবেই’, সিদ্ধান্তে অনড় গেরুয়া শিবির

এদিকে সল্টলেকের করুণাময়ী এলাকা একটি আবাসন থেকে বৃদ্ধার রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিস। মৃতের নাম সাবিত্রী রাজ। স্থানীয় সূত্রে খবর, বাথরুমে গিয়েছিলেন তিনি। কিন্তু দীর্ঘক্ষণ না বেরনোয় সন্দেহ হয় স্বামীর। বাথরুমে দরজা ভেঙে ফেলেন তিনি। দেখেন, মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে স্ত্রী! বিধাননগর হাসপাতালে নিয়ে গেলে ওই বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। ঘটনার তদন্তে নেমেছে বিধাননগর পূর্ব থানার পুলিস।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.