Abhishek Banerjee | R G Kar Incident: তৃণমূল সেনাপতির 'অনুরোধ'! অশান্ত আবহে আগুনে অভিষেক, তোলপাড় নেটপাড়া

Abhishek Banerjee On RG Kar Incident: অশান্ত আবহে অভিষেক বন্দ্যোপাধ্যায় আগুনে বিবৃতি দিলেন নেটপাড়ায়...  

Updated By: Sep 2, 2024, 10:59 PM IST
 Abhishek Banerjee | R G Kar Incident: তৃণমূল সেনাপতির 'অনুরোধ'! অশান্ত আবহে আগুনে অভিষেক, তোলপাড় নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর হাসপাতালে ( R G Kar Incident) কর্তব্যরত চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় (Kolkata Rape And Murder Case) তোলপাড় রাজ্য থেকে দেশ। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সকলে। কলকাতায় প্রতিদিন রাস্তায় নামছেন শয়ে শয়ে মানুষ। অমানবিক, ন্যক্কারজনক, নৃশংস ঘটনা রাতের ঘুম কেড়ে নিয়েছে সকলেরই। কার্যত এই মুহূর্তে ব্য়াকফুটেই শাসক দল তৃণমূল কংগ্রেস (TMC)। বিভিন্ন মন্তব্য়ে বিড়ম্বনাও বাড়িয়েছে আর এই আবহে তৃণমূল সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) একটাই 'অনুরোধ' করলেন। পাশাপাশি নিজের এক্স হ্যান্ডেলে দিলেন কড়া বার্তা।

আরও পড়ুন: আন্দোলনে এসেছিলেন অভিজিৎ-রুদ্রনীল, ফিরলেন ডাক্তারদের Go Back স্লোগানে...

অভিষেক সোম রাতে এক্স হ্যান্ডেলে সাফ জানিয়ে দিলেন যে, চিকিৎসক তথা সুশীল সমাজের বিরুদ্ধে একটিও খারাপ কথা তিনি বরদাস্ত করবেন না। অভিষেক লেখেন, 'আমি তৃণমূল কংগ্রেসের সকল জনপ্রতিনিধিদের আরও নম্র এবং সহানুভূতিশীল হওয়ার অনুরোধ করছি। মেডিক্যাল ফেটারনিটি ও নাগরিক সমাজের বিরুদ্ধে কোনও কুমন্তব্য নয়। প্রতিবাদ করার অধিকার সকলের রয়েছে। এটাই বাংলার থেকে বাকি বিজেপি শাসিত রাজ্য়গুলিকে আলাদা করে। আমরা বুলডোজার মডেল এবং রাজনীতির নিপীড়ন কৌশলের বিরুদ্ধে সর্বস্ব দিয়ে লড়াই করছি। এই ধরনের ভয়াবহ ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় তা নিশ্চিত করতে গঠনমূলক পদক্ষেপ নেওয়ার এখনই সময়। বাংলাকে অবশ্যই এই লড়াইয়ে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে। যতক্ষণ না পর্যন্ত অপরাধীদের শাস্তি হয় এবং রাজ্য ও কেন্দ্র সরকার উভয়ের দ্বারা একটি ধর্ষণ-বিরোধী সময়সীমা আইন প্রণয়ন করা হবে। ততক্ষণ পর্যন্ত থামব না।' অভিষেকের এই বার্তাই নেটপাড়ায় তুলে দিয়েছে ঝড়।

আর জি কর মেডিক্যালে তরুণী চিকিৎসকের খুন-ধর্ষণের পর ২৪ দিন পার, এখনও কিনারা হয়নি সেই রহস্যের। এই মর্মেই প্রতিদিন হাজার হাজার মানুষ পথে নেমেছেন। সমাজের সকল স্তরের মানুষই সরব হয়েছেন আন্দোলনের দাবিতে।

আরও পড়ুন: আরজি করে আতঙ্ক! পুজোর থিম কী, জানাতে হবে পুলিসকে? বড় আপডেট...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.