Abhishek Banerjee: নজরে পঞ্চায়েত ভোট, উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতার সঙ্গে বৈঠক অভিষেকের

একই দিনে জোড়া বৈঠক!  তৃণমূলের জেলা সভাপতিদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সঙ্গে ছিলেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিও। 

Updated By: Apr 10, 2023, 08:05 PM IST
Abhishek Banerjee: নজরে পঞ্চায়েত ভোট, উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতার সঙ্গে বৈঠক অভিষেকের

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: একই দিনে জোড়া বৈঠক! প্রথমে দলের জেলা সভাপতিদের সঙ্গে ভার্চুয়ালি মিটিং, তারপর উত্তর ২৪ পরগনার জেলা নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোথায়? ক্যামাক স্ট্রিটে নিজের অফিসে।

রাজ্যের বেশিরভাগ পঞ্চায়েত মেয়াদই শেষের মুখে। ভোট কবে? সুপ্রিম কোর্টে ধাক্কা খেয়েছেন শুভেন্দু অধিকারী। হাইকোর্টের নির্দেশই বহাল রেখেছে দেশের শীর্ষ আদালত। ফলে ভোটের দিনক্ষণ ঘোষণা এখন স্রেফ সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'যাঁদের বিরুদ্ধে মানুষের ক্ষোভ, তাঁদের প্রার্থী নয়', বার্তা অভিষেকের

এদিন দুপুরে তৃণমূলের জেলা সভাপতিদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সঙ্গে ছিলেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিও। সূত্রের খবর, বৈঠকে অভিষেক বলেন, 'আঠেরো ও তেইশের সালে পঞ্চায়েত ভোটের অনেক ফারাক। 'যাঁদের বিরুদ্ধে মানুষের ক্ষোভ, তাঁদের প্রার্থী নয়। প্রার্থী তালিকা তৈরি করবেন মমতা বন্দ্যোপাধ্যায়'।

ঘড়িতে তখন ৬টা। সন্ধ্যায় ক্যামাক স্ট্রিটে নিজের অফিসে যান অভিষেক। কেন? সেখানে তাপস রায়, জ্যোতিপ্রিয় মল্লিক, ব্রাত্য বসু, সৌগত রায়, পার্থ ভৌমিকের মতো উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতাদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন তিনি।

তৃণমূলের দমদম- ব্য়ারাকপুর সাংগঠনিক জেলায় দায়িত্বে এখন মন্ত্রী তাপস রায়। আগে ওই এলাকা দেখতেন পার্থ ভৌমিক। একসময়ে উত্তর ২৪ পরগনার জেলা সভাপতি ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। সঙ্গে জেলার সাংসদ সৌগত রায় আর বিধায়ক ব্রাত্য় বসু। সূত্রের খবর, গত কয়েকদিন ধরেই উত্তর ২৪ পরগনা দলের বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। বৈঠকে সেই বিষয়েই আলোচনা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.