Kolkata: যুবকের গলায় কাঁচির কোপ! খুনের অভিযোগে উত্তাল চিংড়িঘাটা...

Murder in Kolkata: যুবকের গলায় কাঁচির কোপ! খুনের অভিযোগে উত্তাল এলাকা। সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে এই ঘটনা বলে জানা গিয়েছে।

Updated By: Nov 26, 2023, 08:49 AM IST
Kolkata: যুবকের গলায় কাঁচির কোপ! খুনের অভিযোগে উত্তাল চিংড়িঘাটা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শব্দযন্ত্রণা থেকে রক্তপাত। অভিযোগ খুনের। উত্তাল এলাকা। একনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

শহরের উপকণ্ঠে  চিংড়িঘাটায় ঘটে গেল এই মর্মান্তিক দুর্ঘটনা। বাসন্তী দেবী কলোনিতে ঘটেছে খুনের এই ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি পুজোর শোভাযাত্রায় সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে স্থানীয় যুবকদের মধ্যে বচসা বাধে। 

আরও পড়ুন: Kolkata Maidan Attack: চিত্পুরের পর এবার ময়দান, ব্যাস্ত রাস্তায় যুবককে এলোপাথাড়ি কোপ

গতকাল শনিবার রাত দেড়টা নাগাদ এই ঘটনা ঘটে। জানা যায়, সাহেব আলি (২৪) নামে এক যুবকের গলায় হঠাৎই কাঁচি চালিয়ে দেয় বিট্টু নামের এক যুবক। ঠেকাতে গেলে আরও এক যুবকের উপরও হামলা চালায় সে। আহত সাহেব আলিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন: Kolkata Bus Air Purification System | Air Pollution: বায়ুদূষণ রোধে রাজ্যজুড়ে ২০০০ সরকারি বাসেই বসছে BRMAPS

এলাকায় অবশ্য বিট্টুকে নিয়ে তীব্র অসন্তোষ সকলের মধ্যেই। তাঁদের বক্তব্য, বিট্টু অতীতেও এরকম নানা ঘটনা ঘটিয়েছে, একাধিক কেস তার বিরুদ্ধে রয়েছে। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা পুলিসের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন। তাঁরা জানান, পুলিস যথাযথ ব্যবস্থা নিচ্ছে না। বিট্টুর বাড়ি সম্পূর্ণ ভাঙচুর করে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। পুলিসে অভিযোগ জানানো হয়েছে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত বিট্টু বেপাত্তা। এলাকা জুড়ে তীব্র উত্তেজনা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.