দমদমে রহস্যমৃত্যু, একই বাড়ি থেকে উদ্ধার মা-ছেলের পচা গলা দেহ

পুলিসের প্রাথমিক অনুমান প্রায় সাত দিন আগেই মৃত্যু হয়েছে দুই জনের। ছেলের মৃত্যু হয়েছে ফ্যান এর সঙ্গে গলায় ফাঁস দিয়ে, কিন্ত মায়ের মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

Updated By: Apr 1, 2022, 09:50 AM IST
দমদমে রহস্যমৃত্যু, একই বাড়ি থেকে উদ্ধার মা-ছেলের পচা গলা দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: দমদমের নবপল্লীতে মা ও ছেলের মৃতদেহ উদ্ধার। উদ্ধার করলো দমদম থানার পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

হাওড়ার আন্দুলের বাসিন্দা শ্রাবনী পাল ও সন্দীপ পাল গত ছয় মাস আগে দমদমের নবপল্লীতে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। তিন মাস বাড়ি ভাড়াও দেন। কিন্তু পরবর্তী তিন মাস বাড়ি ভাড়ার টাকাও দিতে পারেননি তারা। বাড়িওয়ালা কে জানান কয়েকদিন থাকবেন না। 

এরপর আর তাদের সঙ্গে কোনো রকম যোগাযোগ করা সম্ভব হয়নি। সন্দীপের মামা এসে বাড়ির দরজা ভাঙলে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে এলাকায়। এরপর বাড়ির দোতালায় উঠলে পচা গলা অবস্থায় পাওয়া যায় দুইজনের মৃতদেহ। 

আরও পড়ুন: Group-D Recruitment: অবশেষে SSC-র প্রাক্তন উপদেষ্টাকে জিজ্ঞাসাবাদ CBI-র

বাড়ির মালিক থানায় ফোন করে পুলিস ডাকেন। মৃতদেহের সঙ্গেই দমদম থানার পুলিস একটি সুইসাইড নোট উদ্ধার করে। প্রাথমিক ভাবে পুলিস সূত্রে জানা যায় দেনায় জর্জড়িত হয়ে ছিলেন মা ও ছেলে। তার থেকে বাঁচতেই এই পথ বেছে নিয়েছেন তারা। 

এছাড়াও পুলিসের প্রাথমিক অনুমান প্রায় সাত দিন আগেই মৃত্যু হয়েছে দুই জনের। ছেলের মৃত্যু হয়েছে ফ্যান এর সঙ্গে গলায় ফাঁস দিয়ে, কিন্ত মায়ের মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.