Budg Budg: ফের অমানবিক শহর কলকাতা, ট্রেনের ধাক্কার পরেও লাইনের পাশে পড়ে রইলেন দেড় ঘন্টা

স্থানীয়রা খবর দেওয়ার পর দেড় ঘন্টা কেটে গেলেও রেল লাইনের পাশেই পড়ে রইলেন আহত ওই ব্যক্তি। আহত ব্যক্তি রেল লাইনের পাশে পড়ে থাকার সময় রেললাইন দিয়ে চলে যায় বেশ কয়েকটি ট্রেন। ওই লাইন ধরে এক ব্যক্তি হেঁটে যাবার সময় আহত ব্যক্তিকে দেখেও ফোনটি তুলে নিয়ে চলে যায়।

Updated By: Apr 20, 2023, 07:42 AM IST
Budg Budg: ফের অমানবিক শহর কলকাতা, ট্রেনের ধাক্কার পরেও লাইনের পাশে পড়ে রইলেন দেড় ঘন্টা
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল: অমানবিকতার সাক্ষী শহর কলকাতা। বজবজ শিয়ালদা শাখার বাটার রেল ব্রিজের কাছে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হওয়ার পরেও দেড় ঘন্টা ধরে রেললাইনের পাশে পড়ে রইলেন এক ব্যক্তি

বজবজ শিয়ালদা শাখায় মহেশতলার বাটার রেল ব্রিজের কাছে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন এক ব্যক্তি। শিয়ালদা থেকে বজবজগামী লাইনে ঘটনাটি ঘটে। স্থানীয়রা দেখতে পেয়ে তড়িঘড়ি খবর দেয় জিআরপি ও আরপিএফ এর আধিকারিকদের।

তবে স্থানীয়রা খবর দেওয়ার পর দেড় ঘন্টা কেটে গেলেও রেল লাইনের পাশেই পড়ে রইলেন আহত ওই ব্যক্তি। আহত ব্যক্তি রেল লাইনের পাশে পড়ে থাকার সময় রেললাইন দিয়ে চলে যায় বেশ কয়েকটি ট্রেন। অবশেষে আরপিএফ এর আধিকারিকরা বজবজ থেকে দেড় ঘন্টা পর এসে স্থানীয়দের সহযোগিতায় একটি টোটো করে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।

আরও পড়ুন: Calcutta High Court: গরমে ফুটছে বাংলা, আইনজীবীদের কালো গাউন পরা নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কলকাতা হাইকোর্টের

চূড়ান্ত অমানবিক ছবি দেখা গেল এই ঘটনায়। স্থানীয় সূত্রে যেমনটা জানা যায় ট্রেনের ধাক্কায় আহত ওই ব্যক্তি রেল লাইনে পড়ে থাকলেও কিছুটা দূরে পড়ে ছিল তার ফোন। ওই লাইন ধরে এক ব্যক্তি হেঁটে যাবার সময় আহত ব্যক্তিকে দেখেও ফোনটি তুলে নিয়ে চলে যায়। ওই ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি। গোটা ঘটনা খতিয়ে দেখছে আরপিএফ ও জিআরপি আধিকারিকরা।

আরও পড়ুন: Eid 2023: ইদের দিন শহরজুড়ে মোতায়েন করা হচ্ছে কয়েক হাজার পুলিসকর্মী, বসছে ৩৪৬ পুলিস পিকেট

আরপিএফ এর আধিকারিকরা ওই ব্যক্তিকে মহেশতলার পৌর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.