Kolkata News: চিকিৎসায় গাফিলতিতে রোগীমৃত্যু? কলকাতায় নার্সিংহোমে ভাঙচুর...

জানা গিয়েছে, মৃতের মহম্মদ সদাব। বয়স ৩৮। বাড়ি, নিউ মার্কেট এলাকায়। গত ২ দিন ধরে প্রস্রাবজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। সঙ্গে পেট ও কোমরে ব্যথা। 

Updated By: Oct 3, 2023, 04:40 PM IST
Kolkata News: চিকিৎসায় গাফিলতিতে রোগীমৃত্যু? কলকাতায় নার্সিংহোমে ভাঙচুর...

দেবারতি ঘোষ: চিকিৎসায় গাফিলতিতে রোগীমৃত্যু? শহরের একটি নার্সিংহোমে ভাঙচুর চালালেন মৃতের পরিজনেরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল লেনিন সরণীতে।

আরও পড়ুন: Dengue: দক্ষিণ দমদম-ঠাকুরপুকুরে ফের মৃত্যু, ডেঙ্গি নিয়ে জনস্বার্থ মামলা হাইকোর্টে!

জানা গিয়েছে, মৃতের মহম্মদ সদাব। বয়স ৩৮। বাড়ি, নিউ মার্কেট এলাকায়। গত ২ দিন ধরে প্রস্রাবজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। সঙ্গে পেট ও কোমরে ব্যথা। শেষপর্যন্ত তাঁকে ভর্তি করা হয় লেনিন সরণীর একটি নার্সিংহোমে। কবে? গতকাল, সোমবার সকালে।

আরও পড়ুন:  Malbazar: হঠাৎই তাঁরা দেখলেন সামনেই এক বিপুলাকার গন্ডার ঘোরাঘুরি করছে! তারপর?

পরিবারের লোকেদের দাবি, ঘড়িতে তখন ২টো। রাতে হাসপাতাল থেকে ফোন করে জানানো হয়, রোগীকে ভেন্টিলেশনে দেওয়া হচ্ছে। কিন্তু শেষরক্ষা হয়নি। আজ, মঙ্গলবার সকালে মৃত্যু হয় ওই যুবকের। এরপরই রীতিমতো ক্ষিপ্ত হয়ে ওঠেন পরিবার ও পাড়া-পড়শি। নার্সিংহোমে চড়াও হন তাঁরা। শুরু হয় ভাঙচুর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মুচিপাড়া থানার পুলিস। কিন্তু দেহের ময়নাতদন্ত তো দূরঅস্ত, লিখিত অভিযোগ দায়ের করতেও রাজি হননি মৃতের পরিবারের লোকেরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.