Rape: খাস কলকাতায় বাড়িতে ঢুকে মানসিক ভারসাম্যহীন মহিলাকে 'ধর্ষণ'!

বিহার থেকে গ্রেফতার অভিযুক্ত।

Updated By: Apr 22, 2022, 09:17 PM IST
Rape: খাস কলকাতায় বাড়িতে ঢুকে মানসিক ভারসাম্যহীন মহিলাকে 'ধর্ষণ'!

নিজস্ব প্রতিবেদন: মানসিক ভারসাম্যহীন মহিলাকে 'ধর্ষণ'। তাও আবার বাড়িতে ঢুকে! বিহার থেকে গ্রেফতার করা হল অভিযুক্তকে। এবার খাস কলকাতায়।

জানা গিয়েছে, ৪২ বছরের ওই মহিলা পোস্তা এলাকার বাসিন্দা। মানসিকভাবে সুস্থ নন তিনি। এমনকী, ঠিকমতো হাঁটা-চলাও করতে পারেন না। ভাইয়ের সঙ্গে থাকেন ওই মহিলা। কারখানায় কাজ করেন ওই মহিলার ভাই। প্রতিদিন সকালে যখন কাজ বেরোতেন, তখন বোনকে বাড়িতে তালাবন্ধ করে রেখে যেতেন তিনি। চাবি থাকত প্রতিবেশী এক বন্ধুর কাছে।

১৬ এপ্রিলের ঘটনা। সেদিন বাড়িতে কেউ ছিলেন না। অভিযোগ, যে বন্ধুর কাছে বাড়ির চাবি ছিল, সেই বন্ধুর বাবা রঘুনাথ মণ্ডল চাবি খুলে ঘরে ঢোকেন এবং মানসিক ভারসাম্যহীন ওই মহিলাকে ধর্ষণ করে! এরপর নির্যাতিতাকে ফের তালাবন্ধ করে রেখে নিজের বাড়িতে চলে যায় অভিযুক্ত। 

এদিকে রাতে বাড়ি ফেরার পর, ভাইকে দেখেই কাঁদতে শুরু করেন ওই মহিলা। প্রথমে কিছুই বুঝতে পারেননি তিনি। কিন্ত ওই মহিলা অসুস্থ হয়ে পড়ায় সন্দেহ হয়। চিকিৎসকের কাছে নিয়ে গেলে ধর্ষণের বিষয়টি জানা যায়। এরপর বন্ধুকে ঘটনাটি জানান ওই মহিলার ভাই। ততক্ষণে অভিযুক্ত পালিয়ে গিয়েছে বিহারের সমস্তিপুরে। বুধবার অভিযোগ দায়ের করা হয় থানায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.