Haridebpur: হরিদেবপুরে আইনজীবীর ঘর থেকে হঠাৎ দুর্গন্ধ, দরজা ভাঙতেই হাড়হিম করা দৃশ্য!

ওই ব্যক্তি ব্যাঙ্কশাল এবং কলকাতা হাইকোর্টে প্র্যাক্টিস করতেন। হরিদেবপুর থানা এলাকার কালীতলা হাউজিংয়ের সি ২২ আবাসনের চার তলায় থাকতেন ওই আইনজীবী। কয়েক দিন ধরেই তাঁর কোনও সাড়া শব্দ মিলছিল না। অপরদিকে, সহকর্মীরাও তাঁর সঙ্গে কোনও যোগাযোগ করতে পারছিলেন না। 

Updated By: Jul 28, 2022, 08:58 PM IST
Haridebpur: হরিদেবপুরে আইনজীবীর ঘর থেকে হঠাৎ দুর্গন্ধ, দরজা ভাঙতেই হাড়হিম করা দৃশ্য!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বন্ধ ঘর থেকে উদ্ধার আইনজীবীর পচাগলা দেহ। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানা এলাকায়। মৃতের নাম কৌশিক দে, বয়স ৪৯ বছর।

জানা গিয়েছে, ওই ব্যক্তি ব্যাঙ্কশাল এবং কলকাতা হাইকোর্টে প্র্যাক্টিস করতেন। হরিদেবপুর থানা এলাকার কালীতলা হাউজিংয়ের সি ২২ আবাসনের চার তলায় থাকতেন ওই আইনজীবী। কয়েক দিন ধরেই তাঁর কোনও সাড়া শব্দ মিলছিল না। অপরদিকে, সহকর্মীরাও তাঁর সঙ্গে কোনও যোগাযোগ করতে পারছিলেন না। বৃহস্পতিবার প্রতিবেশীরা ঘর থেকে পচা-গলা গন্ধ পান। সন্দেহ হওয়ায় পুলিসে খবর দেওয়া হয়। পলিশ ফ্ল্যাটে ঢুকে দেখে, ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে রয়েছেন কৌশিক দে।

আবাসনের অন্যান্য বাসিন্দারা জানান, খুবই ভালো মানুষ ছিলেন তিনি। বাড়িতে একাই থাকতেন। ২০১৮ সালে মা এবং ২০২০ সালে বাবা মারা গিয়েছে। মৃতের সহকর্মীরা জানান, কয়েকদিন ধরেই তাঁকে ফোনে পাওয়া যাচ্ছিল না। এমনকী কোর্টেও যাচ্ছিলেন না। কীভাবে এই মৃত্যু? তা জানার চেষ্টা করছে পুলিস। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
রিপোর্ট এলেই মৃত্যুর কারণ জানা যাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.